১০ ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তার বদলি

সুজন হাসান | প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৭:২১

সংগ্রহীত

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার ১০ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসানের সই করা পৃথক তিনটি আদেশে এ বদলি করা হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা প্রটেকশন বিভাগের মোহাম্মদ নজরুল ইসলামকে ডিএমপি সদরদপ্তরে সংযুক্ত, মো. মাসুদ আলমকে গোয়েন্দা-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ উত্তর ও দক্ষিণ বিভাগে এবং মো. ইবনে মিজানকে প্রটেকশন বিভাগে বদলি করা হয়েছে।

এসব কর্মকর্তার মধ্যে প্রটেকশন বিভাগের ডিসি মোহাম্মদ নজরুল ইসলামকে ডিএমপি সদর দফতরে সংযুক্ত, মো. মাসুদ আলমকে গোয়েন্দা-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ উত্তর ও দক্ষিণ বিভাগে এবং মো. ইবনে মিজানকে প্রটেকশন বিভাগে বদলি করা হয়েছে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. মিজানুর রহমানকে ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগে, মো. তানভীর হোসেনকে প্ল্যানিং, রিসার্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগে, প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগের জোনাঈদ আফ্রাদকে ডিএমপি সদর দফতরে সংযুক্ত এবং মো. মাহবুবুর রহমানকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে বদলি করা হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top