• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


র‍্যাবের অভিযান

৬০ কোটি টাকার কোকেন জব্দ

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২০, ১৫:০৯

রাজধানীর গুলিস্তান ও কোনাপাড়া এলাকা থেকে প্রায় দুই কেজি কোকেন জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। জব্দকৃত কোকেনের বাজার মূল্য  ৬০ কোটি টাকা।  

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এই কোকেন জব্দ করা হয়। এ সময় কোকেন চোরাকারবারি চক্রের ৬ সদস্যকে আটক করে র‌্যাব। 

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার নিউজফ্ল্যাশ৭১- কে জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে একইসঙ্গে পৃথক দুই জায়গায় অভিযান চালিয়ে দুই কেজি কোকেনসহ ছয় জনকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে ডেমরার কোনাপাড়া এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১ কেজি ৭০ গ্রাম কোকেন জব্দ করা হয়।  

তিনি আরও জানান, আটকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে গুলিস্তানে হোটেল মেঘনায় অভিযান চালিয়ে আরও তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ কেজি ৮০ গ্রাম কোকেন জব্দ করা হয়।

বুধবার (২৩ ডিসেম্বর) রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার।

এনএফ৭১/এনএম/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top