• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আদালতে জিতলেন জোকোভিচ, থাকছেন অস্ট্রেলিয়ায়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১১ জানুয়ারী ২০২২, ০১:২৫

আদালতে জিতলেন জোকোভিচ, থাকছেন অস্ট্রেলিয়ায়

ভ্যাকসিন না নেয়ায় বিশেষ বিবেচনায় জোকোভিচকে ভিসা দিয়েছিল অস্ট্রেলিয়া। কিন্তু মেলবোর্ন বিমানবন্দরে আবার আটকে দেয়া হয়েছিল তাকে। শেষ পর্যন্ত নোভাক জোকোভিচ দ্বারস্থ হয়েছিলেন আদালতের। সেখানে জিতেছেন এই টেনিস তারকা, খেলবেন অস্ট্রেলিয়ান ওপেনে।

সোমবার (১০ জানুয়ারি) বিচারক অ্যান্থনি কেলি জোকোভিচের পক্ষে রায় দেন। যেখানে তিনি বলেছেন, পাসপোর্ট এবং অন্যান্য কাগজপত্র ফেরত দিয়ে জোকোভিচকে আধা ঘণ্টার মধ্যে ছেড়ে দিতে। এ সময় টেনিস তারকাকে অস্ট্রেলিয়ায় থাকার অনুমতিও দেন তিনি।

এমনকি মামলা চালাতে খরচ হওয়া জোকিভিচের অর্থও দেশটির সরকারকে দিতে বলেছেন আদালত। এমন রায়ের পর এখন অস্ট্রেলিয়ান ওপেনে খেলার সম্ভাবনা তৈরি হয়েছে জোকোভিচের। ২১তম গ্র্যান্ডস্ল্যাম জয়ের জন্য লড়বেন তিনি।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top