প্রথমবার ঘর বাঁধেন দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে

সদগুরুর পরামর্শে ফের বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সামান্থা

রায়হান রাজীব | প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৬

সদগুরু ও সামান্থা

দক্ষিণী সিনেমার সুপারস্টার খ্যাত সামান্থা রুথ প্রভু বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন। কখনও অসুস্থতার খবরে, আবার কখনও লোকচক্ষুর অন্তরালে। সব খবরই ভেসে গেল তার এই বিয়ের খবরে।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সামান্থা। ২০১৭ সালে সামান্থা প্রথমবার গাঁটছড়া বাঁধেন দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে। অনুরাগীরাও বেশ ভালোভাবে গ্রহণ করেছিলেন এই দম্পতিকে। তবে দাম্পত্যজীবন দীর্ঘ করেননি নাগা-সামান্থা। ২০২১ সালে ঘর ভেঙে যায় তাদের।

তারপর থেকে একাই ছিলেন সামান্থা। একাকিত্বের ভারে সম্প্রতি মানসিক অবসাদে ভুগছেন সামান্থা। সব মিলিয়ে শারীরিক ও মানসিক অবস্থা ভালো যাচ্ছে না ‘মেরসাল’খ্যাত অভিনেত্রীর। সেসব সমস্যা থেকে রেহাই পেতে সামান্থাকে বিয়ে করার পরামর্শ দিয়েছেন তার আধ্যাত্মিক গুরু জগদীশ বাসুদেব। ‘মজিলি’ সিনেমাখ্যাত এই নায়িকাও নাকি তাতে সম্মতি জানিয়েছেন।

সাধগুরু বাসুদেবকে নিজের গুরু মনে করেন সামান্থা। তাকে গুরু মেনেই সব সিদ্ধান্ত নেন এ নায়িকা। যদিও সংবাদমাধ্যমটিকে সামান্থা এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি।

সম্প্রতি জানা যায়, চিকিৎসার জন্য মার্কিন মুলুকে উড়াল দিচ্ছেন এই অভিনেত্রী। ওদিকে তার ব্যক্তিগত সহকারী জানিয়েছেন, তিনি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ। সুস্থতার খবরই বেশ করে উসকে দিচ্ছে গুঞ্জনকে। তবে কি সাদাদের দেশে বিয়ের কেনাকাটা করতে যাচ্ছেন তিনি­— এমন প্রশ্ন উঁকি দিয়েছে অনেকের মাঝে।

সামান্থার পরবর্তী সিনেমা ‘শকুন্তলম’। ঐতিহাসিক ঘারানার এই সিনেমায় শকুন্তলা দেবী চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়া ‘যশোধা’ সিনেমায় দেখা যাবে তাকে। এতে একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্র রূপায়ন করবেন সামান্থা। পাশাপাশি সুস্থ হলে খুব শিগগির ‘কুশি’সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top