সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

ভারতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৯

রায়হান রাজীব | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২৩, ০৩:২০

ভারতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ

ভারতের গুজরাটের নাভসারি এলাকায় বাস দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেনে। এতে আহত হয়েছেন আরও ৩২ জন।  শনিবার আহমেদাবাদ-মুম্বাই হাইওয়ের নাভসারি এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, বাসটি সুরাটে প্রমুখ স্বামী মহারাজ শতাব্দী মহোৎসবের একটি অনুষ্ঠান শেষে ভালসাদে ফিরছিল; পথেই চালকের হার্ট অ্যাটাক হয়, নিয়ন্ত্রণ হারানো বাসটি পরে একটি টয়োটা ফরচুন গাড়িকে ধাক্কা দেয়। এতে আহত হয়েছে ৩২ জন। বাস চালককে পরে কাছাকাছি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন>>>জাতিসংঘে ফিলিস্তিনের পক্ষে ভোট দিল বাংলাদেশ

আহতদের মধ্যে ১৭ জনকে ভালসারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ১৪ জনকে নবসারির হাসপাতালে ভর্তি করা হয় এবং একজনকে চিকিৎসার প্রয়োজনে সুরাট স্থানান্তর করা হয়েছে। তবে টয়োটা গাড়িটির ৮ আরোহীর সবাই মারা গেছে। বাসের আহত ২৮ জনের মধ্যে ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর এনএইচ ৪৮ মহাসড়কে যানজট বেঁধে যায়। পুলিশ ক্রেনের সাহায্যে বাসটি সরানোর পর যান চলাচল স্বাভাবিক হয়।

ডেপুটি পুলিশ সুপার ভিএন প্যাটেল জানিয়েছেন, আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর। এছাড়া বাকীদের উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top