সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

শোয়েবের সাথে বিচ্ছেদ গুঞ্জন, মুখ খুললেন সানিয়া

রায়হান রাজীব | প্রকাশিত: ৯ জানুয়ারী ২০২৩, ০৫:৪৬

শোয়েব মালিক ও সানিয়া মির্জা

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিকের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন চলছে দীর্ঘদিন ধরে। তবে কোনো পক্ষই এ নিয়ে সরাসরি মুখ খুলেননি। অবশেষে নীরবতা ভাঙলেন সানিয়া মির্জা। স্পষ্ট জানিয়ে দিলেন, তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। তবে এনিয়ে সমালোচকদের দূরে থাকতে বলছেন এই তারকা।

সানিয়া নিজের ইনস্টাগ্রাম পেজে একটি স্টোরি দেন। যেখানে লেখা, আমাদের মধ্যে যে দূরত্ব রয়েছে সেটা অন্যদের আলোচনার বিষয় নয়। নিজেদের প্রয়োজনেই এই দূরত্ব। এক জনের সঙ্গে শুধু মাত্র একটা দূরত্ব রয়েছে মানেই তার ব্যবহার খারাপ এমন নয়। এটাও হতে পারে যে তার ব্যবহার আমার জন্য সঠিক নয়।

আরও পড়তে পারেন>>>বান্ধবীকে নিয়ে সৌদির কঠোর নিয়ম ভাঙতে যাচ্ছেন রোনালদো

এরআগে, প্রথমবার ইনস্টাগ্রামে সানিয়ার একটি পোস্ট থেকেই ইঙ্গিত পাওয়া যায় শোয়েবের সঙ্গে তার সম্পর্ক ভাঙনের। সে সময় তিনি লিখেছিলেন, ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে। ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লেখেন, যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।

বছর শেষে নিজের সন্তানের সাথে তোলা ছবি পোস্ট করে সানিয়া লিখেছেন, ২০২২ সালের জন্য আমার কাছে দীর্ঘ এবং গভীর কোনো ক্যাপশন নেই। তবে আমার কাছে কয়েকটি সুন্দর সেলফি আছে। সবাইকে নববর্ষের শুভেচ্ছা ..

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, বর্তমানে সানিয়া ও শোয়েব একসঙ্গে থাকছেন না। তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তারা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা যায়। মূলত শোয়েবের অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে শোনা যাচ্ছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে। এই গুঞ্জন আরও বেড়ে যায় সানিয়ার পোস্টের পর।

পেশাদার ক্যারিয়ার থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। ফেব্রুয়ারিতে দুবাইয়ে ডিটি ফ্রি টেনিস চ্যাম্পিয়নশিপে শেষবারের মতো মাঠে নামবেন তিনি।

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top