• ** জাতীয় ** নারীকে প্রধান বিচারপতি করার আফসোসটা থেকে গেল : প্রধানমন্ত্রী ** রওশনপন্থীদের সঙ্গে আমাদের সম্পর্ক নেই, ‘চ্যাপ্টার ক্লোজড’: জাপা মহাসচিব ** নভেম্বরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪৬৭ ** সারাদেশ ** পদ্মা সেতুতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২ ** ‘মায়ের ডাক’ শাহবাগে না পেরে প্রেসক্লাবে করল সমাবেশ ** সারাবিশ্ব ** ১৩ দেশের ৩৭ ব্যক্তির ওপর ভিসা নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র ** আটকে গেল গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** সব খবর পেতে লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নৌকা প্রতীক পেতে মনোনয়ন ফরম জমা দিলেন মাহিয়া মাহি

রায়হান রাজীব | প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩ ১৬:৫৭

ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন। সোমবার (১৮ নভেম্বর) বিকেলে তিনি এ মনোনয়ন ফরম আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসে জমা দেন।

গত শনিবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। প্রথম দিনই চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীকে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহিয়া মাহি।

সেসময় এক ফেসবুক পোস্টে মাহি লিখেছিলেন, আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে আজ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলাম।

এই অভিনেত্রী বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকে নির্বাচনের জন্য মনোনয়নপত্র তুলেছি। বাকিটা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর নির্ভর করছে। তিনি যেটা ভালো মনে করবেন সেটাই করবেন। তবে এই আসন থেকে নির্বাচনে লড়ার জন্য আমি প্রস্তত।

এর আগে ২০২২ সালে এই একই আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। যদিও সেবার দলীয় মনোনয়ন দেওয়া হয়েছিল জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে।

মাহি বলেন, চাঁপাইনবাবগঞ্জ–২ সংসদীয় আসন তিন উপজেলা নিয়ে অনেক বড় আসন। সেখানকার অনেক মানুষের জন্য একজন জনপ্রতিনিধির অসাধারণ সব কাজ করার সুযোগ আছে। একজন সাধারণ মানুষের পক্ষে তা সব সময় সম্ভব হয়ে ওঠে না। চাইলে তো আসলে সবই করা যায়। ওই জায়গা থেকে ভেবেছি, যদি আমি সংসদ সদস্য হতে পারি, তাহলে অনেক বড় পরিসরে ওখানকার মানুষের জন্য কাজ করতে পারব। নির্দিষ্ট করে বললে, চাঁপাইনবাবগঞ্জের নারীদের নিয়ে আমার বড় পরিকল্পনা আছে। সেটার দিকে ফোকাস করব।’

নারীদের জন্য আসলে কী করতে চান—এমন প্রশ্নে মাহি বলেন, ‘আওয়ামী লীগের আমলে সারা দেশে কৃষিকাজের ওপর ব্যাপক উন্নয়ন হয়েছে। আমার এই এলাকাও কৃষিবান্ধব।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top