• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ

নীলফামারী থেকে | প্রকাশিত: ১৩ জুলাই ২০২১, ০১:৪১

সৈয়দপুরে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ

 

নীলফামারীর সৈয়দপুরে লকডাউনের কারণে কর্মহীনদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা (জিআর) ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার (১২জুলাই) দুপুরে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় এক হাজার অটোরিকশা ও ভ্যান চালকদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সহায়তা হিসেবে বিতরণ করা হয় চাল ৫ কেজি, আলু ২ কেজি, তেল আধা কেজি, মসুর ডাল ১ কেজি ও লবণ ১ কেজি।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে খাদ্য সামগ্রী বিতরণ করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম। এসময় আরও উপস্থিত ছিলেন খাতামধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল চৌধুরী, ইউপি সদস্য ইলিয়াছ আলী, চেয়ারম্যানের সহকারী মোহাইমিনুল ইসলাম ঝন্টু প্রমুখ।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল চৌধুরী বলেন, করোনার কারণে অটো-রিকশা ও ভ্যান চালকরা সংসার চালাতে হিমশিম খাচ্ছেন। সে কারণে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তাদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম জানান, চলতি লকডাউনের কারণে সারা দেশে শহর ও গ্রামে কর্মজীবী মানুষ কর্মহীন অবস্থায় আছে। এসব মানুষের তালিকা করে প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা এই খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top