• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনায় রাজশাহী মেডিকেলে একদিনে আরও ২১ মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ জুলাই ২০২১, ১৫:২৯

করোনায় রাজশাহী মেডিকেলে একদিনে আরও ২১ মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত একদিনে করোনা সংক্রমণ ও উপসর্গে আরও ২১ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত রামেক হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে মারা গেছেন মোট ২১ জন। এর মধ্যে সংক্রমণে মারা গেছেন ১০ জন ও উপসর্গে ১১ জন। মৃতদের মধ্যে ১১ জন পুরুষ ও ১০ জন নারী ছিলেন। মৃতদের অধিকাংশের বয়স ৩১ থেকে ৬৫ বছরের ওপরে।

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় মৃত ২১ জনের মধ্যে রাজশাহীর ৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন, নাটোরের ৩ জন, নওগাঁর ৪ জন, পাবনার ৫ জন ও ঝিনাইদহের ১ জন।

পরিচালক জানান, করোনা ইউনিটে মৃত ২১ জনের মধ্যে রাজশাহীর ৩ জন, নওগাঁর ২ জন, নাটোরের ২ জন, পাবনার ২ জন ও ঝিনাইদহের ১ জন করোনা সংক্রমণে মারা গেছেন। অন্যদিকে, রাজশাহীর ৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ১ জন, নাটোরের ১ জন, নওগাঁর ২ জন ও পাবনার ৩ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। মৃতদের পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top