• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নীলফামারীতে জেএমবির ৫ সদস্য আটক

নীলফামারী থেকে | প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২১, ০৩:১২

নীলফামারীতে জেএমবির ৫ সদস্য আটক

নীলফামারী থেকে নিষিদ্ধ ঘোষিত জংগী সংগঠন জেএমবির রংপুরের সামরিক শাখার প্রধানসহ ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় বিপুল পরিমান বিস্ফোরক, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) সকালে জেলা সদরের সোনারায় ইউনিয়নের মাঝাপাড়া পুটিহারি গ্রামের সুলতান আলীর বাড়ি থেকে তাদের আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১৩ সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম।

আটককৃতরা হলেন, ওহিদুল ইসলাম ওহিদ (২৬), ওয়াহেদ আলী (৩০), আব্দুল্লাহ আল মামুন ওরফে সুজা (২৬), জাহিদুল ইসলাম (২৮) ও নুর আমিন (২৬)।

ঢাকা থেকে হেলিকপ্টার যোগে ঘটনাস্থলে এসে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক পাঁচজনের তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোর থেকেই বাড়িটি ঘিরে রাখা হয়। সকালে ওই বাড়ি থেকে বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পরে উদ্ধারকৃত বোমা তৈরির সরঞ্জাম নিষ্ক্রিয় করেছে র‌্যাবের বোমা ডিসপোজাল ইউনিট।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top