• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মমেকে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৩ জনের

ময়মনসিংহ থেকে | প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০২২, ০১:০৬

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় উপসর্গে মৃত্যু হয়েছে আরো তিন জনের। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২৬০ জনের।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এবং ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম এতথ্য নিশ্চিত করে বলেন, আইসিইউতে চিকিৎসাধীন ৮ জনসহ হাসপাতালের করোনা ইউনিটের মোট ৬৬ জন রোগী চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৩৫ জন করোনা পজেটিভ। হাসপাতালের করোনা ইউনিটে নতুন ভর্তি হয়েছেন ১৮ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৯ জন।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও এন্টিজেন টেষ্টে নমুনা পরীক্ষা করা হয় ৬৬৮ টি। এ সময় করোনা শনাক্ত হয় ২৬০ জনের শরীরে। পরীক্ষার বিপরীতে এ জেলায় করোনা শনাক্তের হার ৩৯ শতাংশ।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top