রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রামেকে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২ জনের

রাজশাহী থেকে | প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারী ২০২২, ০২:৪২

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে মারা গেছেন আরও দুজন। এদের মধ্যে একজন তরুণ এবং একজন বৃদ্ধ। সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে মঙ্গলবার সকাল ৯টার মধ্যে করোনা ইউনিটে মারা যান তারা।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে এই তথ্য নিশ্চিত করে বলেন, রামেক হাসপাতালে করোনায় একজন এবং করোনার উপসর্গ নিয়ে আরও একজন মারা গেছেন। এই দুজন ভর্তি ছিলেন হাসপাতালের ২৯ এবং ৩০নং ওয়ার্ডে। এদিকে, মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রামেক করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৩৮ জন রোগী।

বর্তমানে রাজশাহীর ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ৭ জন, নওগাঁর ৬ জন, নাটোরের ৩ জন, পাবনার ৩ জন, চুয়াডাঙ্গার একজন, মেহেরপুরের একজন এবং জয়পুরহাটের ২ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

এনএফ৭১/এনজেএ/২০২২



বিষয়: রাজশাহী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top