• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে শিশুকন্যা অপরহরণ করতে গিয়ে যুবক আটক

বাগেরহাট থেকে | প্রকাশিত: ২৮ আগষ্ট ২০২২, ০৪:১৩

ফকিরহাটে শিশুকন্যা অপরহরণ করতে গিয়ে যুবক আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নে রাতের আধারে এক শিশুকন্যা (১১) অপহরণ করে নিয়ে যাওয়ার সময় রবিউল শেখ নামে এক যুবক আটক হয়েছে। শুক্রবার দিবাগত রাত ৩টার সময় এই অপহরণের ঘটনা ঘটে।

বেতাগা ইউপি চেয়ারম্যানের কাছে অপহরণের শিকার শিশুকন্যাটির মায়ের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী মাসকাটা গ্রামের মো. ছালাম শেখের ছেলে রবিউল শেখ বিভিন্ন সময় মেয়েটিকে রাস্তায় পেলে ভয়ভীতি দেখাতো এবং উত্যাক্ত করতো। বিষয়টি নিয়ে ছেলেটির অভিভাবকদের কাছে বিচার দিলেও কোন সুরাহা হয়নি। মেয়েটির বাবা একজন দরিদ্র সবজি বিক্রেতা হওয়ায় বিষয়টি আমলে নেওয়া হয়নি বলে অভিযোগ রয়েছে। গত শুক্রবার দিবাগত রাত ৩টার সময়ে রবিউল কৌশলে ঘরের দরজা খুলে ভয়ভীতি দেখিয়ে অপহরণ করে কাঁধে তুলে নিয়ে যাওয়ার সময় ছোট ভাইয়ের চিৎকারে বাবা মা সজাগ হয়ে যায়। এসময় মেয়েটিকে ছুড়ে ফেলে পালিয়ে যেতে চাইলে প্রতিবেশিদের সহযোগিতায় রবিউলকে আটক করা হয়। ভোরেই তাকে বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট সোপর্দ করা হয় বলে জানান মেয়েটির বাবা।

তিনি জানান, অপহরণকারী রবিউল এলাকার বখাটে ও মাদকাসক্ত হিসেবে পরিচিত। রাতে চাকু দিয়ে দরজার খিরকী খুলে ঘরে প্রবেশ করে তার মেয়েকে অপরহণ করা হয়। এসময় তার ছোট ভাই সজাগ হয়ে গেলে মুখ চেপে চাকু দিয়ে হত্যার ভয় দেখানো হয়। এরপর তার বোনের মুখ চেপে ধরে কাধে করে নিয়ে চলে গেলে শিশুটি চিৎকার করে ওঠে। এসময় ঘরের সবাই সজাগ হয়ে মেয়েকে খুজতে থাকে। তিনি বাগান পেড়িয়ে বেড়িবাঁধের দিকে অগ্রসর হলে টর্চের আলো দেখে মেয়েটি চিৎকার করে সাহায্য চায়। তখন রবিউল মেয়েটিকে ফেলে পালিয়ে যাওয়ার জন্য দৌড় দেয়। কিন্তু এলাকার অন্যান্যদের সহায়তায় কিছুক্ষণের মধ্যেই সে ধরা পরে।

বেতাগা ইউপি চেয়ারম্যান মো. ইউনুস আলী শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটি এলাকায় চিহ্নিত মাদকসেবী। চুরিসহ বিভিন্ন অপরাধে সে জড়িত। তাঁকে আইনের হাতে তুলে দেওয়ার প্রক্রিয়া চলছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, এখনও পর্যন্ত এ সংক্রান্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top