• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঝিনাইদহে পিকআপের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত, আহত ৩

শাকিল খান | প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ১৮:৪৩

ছবি: সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে ভ্যানযাত্রী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিনজন। আজ মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৬ টার দিকে কালীগঞ্জ মোবারকগঞ্জ সুগারমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 নিহতরা হচ্ছেন, সদর উপজেলার বিষয়খালি গ্রামের স্বামী সাবদার হোসেন ও স্ত্রী পারভিনা খাতুন।

এ ঘটনায় আহতরা হচ্ছেন, নিহতদের মেয়ে সাথী খাতুন, ভ্যানের চালক করিম ও অপর এক শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসা দেওয়া হচ্ছে।

কালীগঞ্জ থানার ওসি হালিম মোল্লা জানান, আজ ভোরে ঝিনাইদহের বিষয়খালি থেকে একটি ব্যাটারিচালিত ভ্যান ভাড়া করে স্বামী সাবদার আলী ও তার স্ত্রী পারভীনা খাতুন তাদের মেয়ে সাথীকে নিয়ে যশোরে চিকিৎসক দেখাতে যাচ্ছিলেন। সকাল ৬টার দিকে তারা ঝিনাইদহ-যশোর সড়কের কালীগঞ্জ মোবারকগঞ্জ চিনিকলের সামনে পৌঁছালে যশোরমুখি একটি দ্রুতগামী মাছ ভর্তি পিকআপ পিছন দিক থেকে ভ্যানে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান পারভীনা খাতুন।

এদিকে গুরুতর আহত অবস্থায় স্বামী সাবদার আলী, মেয়ে সাথী খাতুন, নাতি ও ভ্যান চালক করিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এ ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে সাবদার আলীকে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top