• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নেত্রকোনায় সিএনজি-কাভার্ডভ্যান সংঘর্ষে দুইজনের প্রাণহানি

শাকিল খান | প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৩, ১৭:০৯

ছবি: সংগৃহীত

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা এলাকায় সিএনজি ও কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। গতকাল (০৪ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায়  আরও দুইজন আহত হয়েছেন। 

জানা গেছে, একটি যাত্রীবাহী সিএনজি ময়মনসিংহ থেকে নেত্রকোনায় আসার পথে ও নেত্রকোনা থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গৌরীপুর উপজেলার শিংজানি  গ্রামের তোলা মিয়া ছেলে সিএনজি চালক ওয়াসিম মিয়া (৩৫) ও বারহাট্টায় উপজেলার সুমন চৌহান (বিজিবি সদস্য) ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনায় আহত হয়েছেন অপর সিএনজি যাত্রী আব্দুস সামাদের ছেলে মোফাজ্জল হোসেন ও গৌরীপুরের আবুল কাশেমের ছেলে আল মামুন। তাদেরকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনি কার্যক্রম সম্পন্ন হলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে ।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top