• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোচিং সেন্টার থেকে শিবির সন্দেহে ২৬ শিক্ষার্থী আটক

শাকিল খান | প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৩, ১৬:৩৪

ফেনীতে জামায়াত-শিবির সন্দেহে ফোকাস নামের একটি কোচিং সেন্টার থেকে ২৬ জনকে আটক করেছে ফেনী মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে জামায়াত-শিবির কর্মী সন্দেহে তাদেরকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের একটি বিল্ডিংয়ে জামায়াত-শিবিরের কর্মীরা সংগঠিত হয়ে নাশকতার পরিকল্পনা সভা করছিল। এ সময়ে সেখানে অভিযান চালিয়ে ৬টি ককটেলসহ ২৬ জনকে আটক করা হয়েছে।

কোচিং সেন্টারের শিক্ষার্থীরা জানান, মঙ্গলবার কোচিং সেন্টারে বিতর্ক প্রতিযোগিতা, ব্যাচ সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠান চলছিল। এসময় হঠাৎ পুলিশ এসে কোচিং সেন্টারের শিক্ষক-শিক্ষার্থীদেরকে ধরে থানায় নিয়ে আসে। সেখানে জামায়াত বা শিবিরের কোন কর্মসূচি ছিল না। 

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বলেন, কোচিং সেন্টারের আড়ালে জামায়াত-শিবিরের কর্মীরা সংগঠিত হয়ে সেখানে নাশকতার পরিকল্পনা করছিল। আমরা সেখানে অভিযান চালিয়ে ৬টি ককটেলসহ ২৬ জনকে আটক করেছি। আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে বুধবার (১২ এপ্রিল) আদালতে সোপর্দ করা হবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top