• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরায় ট্রাক-অ্যাম্বুলেন্স সংঘর্ষ: নিহত বেড়ে ৫

শাকিল খান | প্রকাশিত: ১১ মে ২০২৩, ১৮:৪৬

ছবি: সংগৃহীত

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর শ্মশান নামক স্থানে তেলবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মা ও নবজাতকসহ নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) বিশ্বজিত কুমার এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১০ মে) বিকেল সাড়ে ৩টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের মির্জাপুর বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আতাউল ইসলাম এর স্ত্রী তানজিলা খাতুন (৪০) ও তার একদিন বয়সী নবজাতক শিশু কন্যা। নিহত তানজিলা খাতুনের বড় জামাতা সাতক্ষীরা সদরের নারানপুর গ্রামের ডালিম হোসেন (২৮), অপর নিহত ব্যক্তি তাজিজুল ইসলাম (২৭)। এ ছাড়া তানজিলা খাতুনের পেটে থাকা অপর জমজ সন্তানেরও মৃত্যু হয়েছে।

জানায় যায়, তানজিলা খাতুনের পেটে জমজ সন্তান ছিল। মঙ্গলবার (৯ মে) তানজিলা একটি সন্তান প্রসব করেন। বুধবার সকাল পর্যন্তও অপর সন্তান জন্মগ্রহণ না করায় তারা চিকিৎসকের শরণাপন্ন হন। এক পর্যায়ে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। খুলনা মেডিকেলে নেওয়ার পথে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুরে তাদের বহনকারী অ্যাম্বুলেন্সের সঙ্গে একটি তেলবাহী ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুজন নিহতসহ অন্তত চার জন আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়। এ ছাড়া তানজিলার পেটের বাচ্চাকে বাঁচানো সম্ভব হয়নি।

পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি-তদন্ত) বিশ্বজিত কুমার বলেন, দুর্ঘটনার কবলে পড়া অ্যাম্বুলেন্স ও তেলবাহী ট্রাকটিকে থানায় নেওয়া হয়েছে। নিহতদের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে রয়েছে। আর আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top