• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফুলছড়িতে উৎকোচের টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে আহত ১

গাইবান্ধার থেকে | প্রকাশিত: ১৭ মার্চ ২০২১, ১৬:৪৪

ফাইল ছবি

গাইবান্ধার ফুলছড়িতে ভিজিডি কার্ডের উৎকোচের টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে ধাক্কাধাক্কিতে জয়নাল আবেদীন নামের এক ইউপি সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে ফুলছড়ি হাটে এ ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার গজারিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য জয়নাল আবেদীন ২০২১-২২ চক্রে দুইটি ভিজিডি কার্ড করে দেওয়ার কথা বলে তার ওয়ার্ডের জিয়াডাঙ্গা গ্রামের মৃত.আব্দুল লতিফের ছেলে রুবেল মিয়ার কাছ থেকে ১০ হাজার টাকা উৎকোচ গ্রহন করেন।

সম্প্রতি তালিকা প্রকাশ হওয়ার পর সোমবার ওই ইউনিয়নের ভিজিডি কার্ডের চাল বিতরণ করা হয়। কিন্তু বিতরণকৃত তালিকায় রুবেল মিয়া তার দেওয়া মা ও ভাবীর নাম দেখতে না পেয়ে মঙ্গলবার দুপুরে ফুলছড়ি হাটের থানা মোড়ে ইউপি সদস্য জয়নাল আবেদীনের কাছে উৎকোচের টাকা ফেরত চান।

এসময় ইউপি সদস্য জয়নাল আবেদীন উত্তেজিত হয়ে টাকা দিতে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। ঘটনার একপর্যায়ে লোকজন এগিয়ে আসলে তাদের মধ্যে ধাক্কাধাক্কি হলে ইউপি সদস্য জয়নাল আবেদীন পার্শ্ববর্তী দোকানের টিনের সাথে ধাক্কা খেয়ে আহত হয়।

এবিষয়ে গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম জানান, জিয়াডাঙ্গা গ্রামের একজনের সাথে ধাক্কাধাক্কিতে ইউপি সদস্য জয়নাল আবেদীন আহত হয়েছেন। তবে তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব সেটা তাৎক্ষণিক তিনি জানাতে পারেননি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top