শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

মেট্রোপলিটন পুলিশের সকল ইউনিটে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

রংপুর থেকে | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২১, ২১:৩৬

রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ইউনিটে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ বলেন, সরকারী নির্দেশনা বাস্তবায়নে মেট্রোপলিটন পুলিশ মাঠে কাজ করছে। স্বাস্থ্যবিধি না মেনে যারা ঘর থেকে বের হচ্ছে তাদের চলাচল নিয়ন্ত্রণ করতে চেকপোস্ট বসানো হয়েছে। আমরা সচেতনতা বৃদ্ধির পাশাপাশি প্রয়োজনে আইন প্রয়োগও করছি।

বৃহস্পতিবার(১৫ এপ্রিল) দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এ সময় পুলিশ কমিশনার বলেন, সরকারি নির্দেশনা বাস্তবায়নে পুলিশ তৎপর। পরে তিনি রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ইউনিটে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। আমরা মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিতে কাজ করছি। কাউকে হয়রানী করতে নয়, কেউ যেন হয়রানী না হন সে বিষয়েও আমরা সচেষ্ট রয়েছি।

রংপুর মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা যায়, রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক, অপরাধ ও গোয়েন্দা বিভাগ আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ লকডাউন কার্যকর করতে মঙ্গলবার রাত থেকে নগরীতে টহলসহ সচেতনতামূলক কার্যক্রম শুরু করেছে। ট্রাফিক বিভাগের দুটি ইউনিট নগরীর গুরুত্বপূর্ণ ১২টি পয়েন্টে চেকপোস্ট বসিয়ে সড়ক-মহাসড়কে যানবাহন নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করেছে।

এছাড়া মেট্রোপলিটন পুলিশের অপরাধ বিভাগ ও গোয়েন্দা বিভাগ নগরীতে মাইকিংয়ের মাধ্যমে সরকারী নির্দেশনা প্রচারসহ অহেতুক ঘোরাফেরা করা ব্যক্তিদের বাড়িতে ফেরাতে কাজ করেছে। রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার করোনা মোকাবেলায় রংপুর মেট্রোপলিটন এর সকল ইউনিটের অফিসার ও ফোর্সের জন্য প্রয়োজনীয় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিঃ পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনার (সঃদঃ ও প্রঃ), উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি), উপ-পুলিশ কমিশনার (অপরাধ), অতিঃ উপ-পুলিশ কমিশনার (অপরাধ), অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) এবং সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন)।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top