• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মসজিদের রাস্তায় বালি ভরাটকে কেন্দ্র করে হুমকি

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১, ২১:০৭

মুকসুদপুরে মসজিদের রাস্তায় বালি ভরাটকে কেন্দ্র করে প্রতিপক্ষের মামলার হুমকি

গোপালগঞ্জের মুকসুদপুরে মসজিদের রাস্তায় বালি ভরাটকে কেন্দ্র হামলা মামলার হুমকি দিয়ে যাচ্ছে এলাকার কিছু অসাধু মহল। শনিবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের শ্রীনিবাসকাঠি গ্রামে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, এই এলাকায় কিছু উশৃঙ্খল লোক আছে যারা এলাকায় কোন ভালো কাজ হলে বাধার সৃষ্টি করে। তুচ্ছ ঘটনা নিয়ে হামলা মামলার হুমকি দিয়ে ফায়দা লুটে যায়। এই শ্রেণির লোকদের কাজই হল ভালো কাজে বাধা সৃষ্টি করে প্রতিপক্ষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়া। তারই জের ধরে রাতে মসজিদে তারাবির নামাজের সময় একই গ্রামের দুই কিশোর রুঙ্গুর ছেলে নাছিম ও নওশেরের ছেলে দিনুর মাঝে বাকবিতণ্ডা বাধলে শুকুর আলীর ছেলে ইব্রাহীম তাদের সামলানোর চেষ্টা করে। পরে বার্ডস মেম্বার এবং চুন্ন এসে ইব্রাহীমকে মারধর করে। এ ঘটনায় এলাকাবাসী মিমাংশা করে দিতে চাইলেও তারা উল্টো মামলার হুমকি দিয়ে এলাকাবাসীকে চাপ দিয়ে যাচ্ছে।

মুকসুদপুরে মসজিদের রাস্তায় বালি ভরাটকে কেন্দ্র করে প্রতিপক্ষের মামলার হুমকি

বিল্লাল হোসেন জানান, শনিবার সকালে মসজিদের রাস্তায় বালু ফেলতে গেলে বাদশা মেম্বার তার দলের লোকজনসহ বেই-আইনি দেশীয় অস্ত্র নিয়ে বাধার সৃষ্টি করে। এবং রাস্তায় বালু ফেলানো হলে মিথ্যা মামলা দিয়ে হয়রানির হুমকি দেয়। এলাকাবাসী আইনশৃঙ্খলা বাহীনিসহ উপজেলার নীতি নির্ধারকদের কাছে, বাদশা মেম্বারের এসকল অনৈতিক কর্মকান্ড থেকে মুক্তির দাবি জানায়।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top