• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে মোটর সাইকেল ও নসিমনের সংঘর্ষে ব্যবসায়ী নিহত

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১, ০২:২৭

গোপালগঞ্জে মোটর সাইকেল ও নসিমনের সংঘর্ষে ব্যবসায়ী নিহত

গোপালগঞ্জে মোটর সাইকেল ও নসিমনের সংঘর্ষে নিতাই মজুমদার (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার বিকালে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের সদর উপজেলার সোনাকুড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত ব্যবসায়ী নিতাই মজুমদার গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী গ্রামের কালীপদ মজুমদারের ছেলে।

সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, মোটর সাইকেলে করে সদর উপজেলার ঘোনাপাড়া থকে শহরের আসছিলেন ব্যবসায়ী নিতাই মজুমদার। এসময় মোটর সাইকেলটি গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের সদর উপজেলার সোনাকুড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনালে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, আবেদনের প্রেক্ষিতে নিহতরে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে পালিয়ে যাওয়ায় চালক ও নসিমনকে আটক করা যায়নি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top