• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে সাঘাটা প্রেসক্লাবে মানববন্ধন ও প্রতিবাদ সভা

গাইবান্ধার সাঘাটা থেকে | প্রকাশিত: ২০ মে ২০২১, ১৯:৪২

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে সাঘাটা প্রেসক্লাবে মানববন্ধন ও প্রতিবাদ সভা।

প্রথম আলোর জ্যৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে ২০ মে বৃহস্পতিবার সকালে সাঘাটা প্রেস ক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ উপজেলা শাখার আয়োজনে প্রেসক্লাবের অফিসের সামনে মানববন্ধন ও এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক আজহারুল ইসলাম, আনিছুর রহমান টিপু, জয়নুল আবেদীন, আবু তাহের, জাকিরুল ইসলাম জাকির, আব্দুল মাজেদ মাজু, আবু সাঈদ মণ্ডল, আসাদ খন্দকার, আনোয়ার হোসেন রানা, আরিফুর রহমান লিটু, জিল্লুর রহমান, সাহাবুল ইসলাম ও মশিউর রহমান এবং সামাজিক সংগঠন নিজেরা করি সংস্থার আলমগীর হোসেন সহ অনেকে।

বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের উদ্দেশ্য বলেন, স্বাস্থ্য বিভাগের দায়িত্ববানরা নিজেদের অন্যায় ঢাকতে গিয়ে সাংবাদিক রোজিনাকে পরিকল্পিতভাবে আটকে রেখে নির্যাতন করা হয়।

বক্তারা বলেন, দেশে সাংবাদিকরাই নিঃস্বার্থ ভাবে সমাজ ও রাষ্ট্রের জন্য কাজ করে যাচ্ছে। স্বাস্থ্য বিভাগের দুর্নীতি আড়াল করতে দুর্নীতিবাজ কর্মকর্তারা রোজিনা ইসলামকে হেনস্তা ও সাজানো মামলায় ফাঁসিয়েছেন। রোজিনা ইসলামকে হেনস্তা করা মানে পুরো সাংবাদিক সমাজ কে হেনস্তা করা হয়েছে! এভাবে সাংবাদিক নির্যাতন বাড়তে থাকলে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভের বেহাল অবস্থা হবে।

পরিশেষে সাঘাটা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ সারাদেশের সকল প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার পাশাপাশি সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি ও চক্রান্তকারী সকলকে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানানো হয়। অন্যথায় আমরা রাজপথে নামতে বাধ্য হব বলে হুশিয়ারি দেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top