• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে ধর্ষণে অন্ত:সত্ত্বা প্রতিবন্ধী নারী, ধর্ষক গ্রেপ্তার

নীলফামারী থেকে | প্রকাশিত: ২৫ জুন ২০২১, ০৪:২৬

সৈয়দপুরে ধর্ষণে অন্ত:সত্ত্বা প্রতিবন্ধী নারী, ধর্ষক গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুরে এক প্রতিবন্ধী নারী (২৫) ধর্ষণের মামলায় আসামী আবু সালেহকে (৫৩) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ জুন) ধর্ষণের শিকার ওই নারীর মা জয়তুন নেছা বাদী হয়ে স্থানীয় থানায় মামলা করেন। মামলাটি দায়েরের পর পরই তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার সূত্রে জানা যায়, উপজেলার বোতলাগাড়ী মাঝাপাড়া গ্রামের রিক্সা চালকের বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে মনিরা আক্তার (ছদ্মনাম)। তিন বছর আগে তার বিয়ে হলেও স্বামীর সঙ্গে ঘর সংসার হয়নি। তাই সেই সময় থেকে বাবার বাড়িতে অবস্থান করে আসছিল সে। বাবা সারাদিন বাহিরে থাকেন এবং মাও মাটি কাটার কাজে ঘরে থাকেন না। এরই সুযোগে একই এলাকার মৃত তছির উদ্দিন মুন্সির ছেলে আবু সালেহ (৫৩) তার সাথে যৌন নিগ্রহ করত। বর্তমান সে ছয় মাসের অন্ত:সত্ত্বা।

প্রতিবন্ধী ওই নারী মা জয়তুন নেছা বলেন, প্রথমে চার মাসের অন্তঃসত্ত্বাবস্থায় মনিরার বোমি, জ্বর ও শরীরে ব্যাথা হওয়ায় তাকে একটি হাসপাতালে নেওয়া হয়। তখনই এই ধর্ষণের ঘটনা সামনে আসে। পরে মেয়ের মুখে ঘটনা জানতে পেরে গ্রামের মাতব্বর ও মেম্বারদের জানাই। সব কিছু জেনে ধর্ষক ও তার পরিবার আমাদের মুখ বন্ধ রাখতে নানা হুমকি দেয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসনাত খান জানান, গ্রেপ্তারকৃত আসামী আবু সালেহকে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top