• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাহমুদউল্লাহকে বিশ্বকাপ দলে রাখার দাবি ক্রিকেটপ্রেমীদের

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৫

মাহমুদউল্লাহকে বিশ্বকাপ দলে রাখার দাবি ক্রিকেটপ্রেমীদের

মাহমুদউল্লাহ রিয়াদ, যাকে বলা হয় সাইলেন্ট কিলার। নীরবে নিভৃতে যিনি বাংলাদেশে জিতিয়েছেন অনেকবার। পরিসংখ্যান বলে, টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি বাংলাদেশের হয়ে সবচেয়ে অভিজ্ঞ একজন ক্রিকেটার। তার অধিনায়কত্বে বাংলাদেশ সবচেয়ে বেশি টি-টোয়েন্টিও জিতেছে। অথচ এই রিয়াদই কিনা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেই নেই। অভিজ্ঞ এ ক্রিকেটারকে বাদ দিয়ে বিশ্বকাপের দল ঘোষণা করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো সমালোচনার ঝড় উঠেছে।

এরই প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যম ছাপিয়ে এবার রাস্তায় নেমেছেন রিয়াদের নিজ জেলা ময়মনসিংহের ক্রিকেটপ্রেমীরা। রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেলে নগরীর সার্কিট হাউজ সংলগ্ন আবুল মনসুর সড়কে আয়োজিত এ মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। এসময় তারা রিয়াদকে বিশ্বকাপ দলে অন্তর্ভুক্তি করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বকাপ এক্সপেরিমেন্টের জায়গা নয়। প্রতিবারই যদি এক্সপেরিমেন্টই করে যাই তাহলে আমাদের ফলাফলটা কি আসবে। যে কন্ডিশনে খেলা হবে সেখানে অভিজ্ঞতার খুব প্রয়োজন। কিন্তু অনভিজ্ঞদের দিয়ে যে দল গঠন করা হয়েছে তা রীতিমতো হতাশাজনক। এখনে অভিজ্ঞতার কোনো মূল্যায়নই করা হয়নি।

তারা আরও বলেন, মাহমুদউল্লাহর অস্ট্রেলিয়ার মতো জায়গায় অনেক খেলার অভিজ্ঞতা রয়েছে। কিন্তু তার বিগত কয়েকটা ম্যাচ বিবেচনায় নিয়ে এত বড় টুর্নামেন্ট থেকে তাকে বাদ দেয়া আমরা ক্রিকেটপ্রেমী হিসেবে কোনোভাবেই মেনে নিতে পারি না। দলের স্বার্থে, দেশের স্বার্থে তাকে যেন বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা হয় সেজন্য আমরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top