গোপালগঞ্জে ডাক্তার দম্পতির উপর সন্ত্রাসী হামলা

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৪

গোপালগঞ্জ থেকে:

গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় হাসপাতালের ডেন্টাল সার্জন ডা: চিন্ময় দত্ত ও তার স্ত্রী সঞ্চিতা দত্ত আহত হয়েছেন।

আহত ওই ডাক্তার দম্পতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে জেলা শহরের পাওয়ার হাউজ রোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ডা: চিন্ময় দত্ত জানান, আর পাওয়ার হাউজ রোড় এলাকার ভাড়া বাসা থেকে একই এলাকায় তার নির্মাণাধীন বাড়ীর কাজ দেখতে যাচ্ছিলেন। পথিমধ্যে ৮/১০ সদস্যের একদল সন্ত্রাসী তার উপর হামলা চালিয়ে মারধর ও পেটাতে থাকে।

এসময় খবর পেয়ে তার স্ত্রী সঞ্চিতা দত্ত ঠেকানোর জন্য এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। আহত ডাক্তার দম্পতিকে উদ্ধার করে হাসপাতলে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে, ডাক্তার দম্পতির উপর হামলা ঘটনায় বিএমএ গোপালগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ হুমায়ুন কবির নিন্দা জানিয়েছেন। একই সাথে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবী করেছেন।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো: হযরত আলীর সাথে কথা হলে তিনি জানান, ডাক্তার দম্পতির উপর হামলার ঘটনার বিষয়টি আমি জেনেছি। এ ঘটনায় এখন পযর্ন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এনএফ৭১/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top