• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ক্যাটরিনার বিয়ে নিয়ে ভিকির পরিবারে ক্ষোভ!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২১, ০৩:৪৫

ক্যাটরিনার বিয়ে নিয়ে ভিকির পরিবারে ক্ষোভ!

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের বিয়ের খবরে সয়লাব ভারতীয় গণমাধ্যমগুলো। কিন্তু এখনও বিয়ে নিয়ে কোনও আলোচনা করেননি তারা। সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বিয়ের পর্ব সারবেন দুজনে।

প্রি-ওয়েডিং অনুষ্ঠান শুরু হয়ে যাবে ৮ তারিখেই। কিন্তু জানা গেছে এই বিয়েতে নাকি এক্কেবারেই খুশি নয় ভিকি কৌশলের পরিবারের বেশ কিছু সদস্য। পরিবারের বয়স্ক সদস্যদের মন জিততে মরিয়া ভিকি।

জানা গেছে, বিয়ের পরেই নতুন সংসার পাতবেন ক্যাটরিনা-ভিকি। আলাদা থাকবেন পরিবারের থেকে, এই বিষয় নিয়েই আপত্তি সেই প্রবীণ সদস্যের।

সূত্রের খবর, জুহুতে একটি বহুতলের আবাসনের নতুন অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। জুহুর রাজমহল আবাসনের আট তলায় হবে ভিক্যাটের ভালোবাসার নীড়। মনের মতো করে সেই অ্যাপার্টমেন্ট সাজিয়েছেন ক্যাটরিনা। জুলাই মাসেই এই অ্যাপার্টমেন্ট পাঁচ বছরের জন্য ভাড়া নেন ভিকি। ডিপোসিট মানি হিসাবে ১.৭৫ কোটি টাকা জমাও দিয়েছেন অভিনেতা।

এই বিসালবহুল অ্যাপার্টমেন্টের জন্য প্রথম তিন বছর প্রতি মাসে ৮ লাখ টাকা ভাড়া দিতে হবে, পরের ১২ মাস তা বেড়ে দাঁড়াবে ৮ লক্ষ ৪০ হাজারে এবং শেষ এক বছর মাস প্রতি ৮ লাখ ৮২ হাজার টাকা ভাড়া গুণতে হবে, জানিয়েছেন সংশ্লিষ্ট আবাসনের রিয়েল এস্টেট এজেন্ট।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top