• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গভীর রাতে ভিকির বাড়িতে ক্যাটরিনা

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২১, ০৪:১১

গভীর রাতে ভিকির বাড়িতে ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ের খবরে সরগরম বলিউড। তখনি রবিবার রাতে সপরিবারে হবু শ্বশুরবাড়িতে হাজির হন ক্যাটরিনা।

মা, ভাই-বোনদের সঙ্গে নিয়ে এদিন ভিকির অ্যাপার্টমেন্টের নিচে পাপারাজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন ক্যাট। শুধু তাই নয় সামান্য সময়ের জন্য দাঁড়িয়ে ক্যামেরার জন্য পোজও দেন। হাত নেড়ে অভিবাদন জানান পাপারাজ্জিদের উদ্দেশে। সাদা রাফেল শাড়িতে, নজর কাড়ে তার ঝলমলে রুপালি ব্লাউজও। কপালে ছিল টিপ, কানে ভারী দুল, হাতে বালা, আর খোলা চুল। তবে এই সাজ কি তাদের আইনি বিয়ের জন্যই ছিল?

জানা গেছে, রাজস্থানের আনুষ্ঠানিকতার আগে আইনি বিয়েটা মুম্বাইতেই সারবেন তারা। ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্ট বুক করা হয়েছে ভিকি-ক্যাটরিনার পক্ষ থেকে। প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হবে মঙ্গলবার (৭ ডিসেম্বর)। বিয়ের জন্য সোমবার রাজস্থান যাওয়ার কথা এই তারকা জুটির। সে বিষয়েও গোপনীয়তা বজায় রাখছেন দুজনে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top