• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মডেলিংয়ে শচীনের মেয়ে সারা!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২১, ০৩:০৭

মডেলিংয়ে শচীনের মেয়ে সারা!

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার সম্প্রতি একটি পোশাকের ব্র্যান্ডের মডেল হয়ে গ্ল্যামার দুনিয়ায় নাম লিখিয়েছেন। তার সঙ্গে এই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ভারতের আরও দুই অভিনেত্রী বণিতা ও তানিয়া শরফ। তাদের সঙ্গে ওই ব্র্যান্ডের পোশাকের মডেলিং করবেন সারা।

এই তিনজনকে ওই ব্র্যান্ডের প্রমোশনাল ভিডিওতে দেখা গেছে। এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সারা। তাকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে বণিতা ও তানিয়া শরফের মতো সারাকেও পেশাদার মডেলের মতো মনে হচ্ছে।

সামাজিক মাধ্যমে আগে থেকেই দারুণ জনপ্রিয় সারা। তার ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ১৬ লাখেরও বেশি। অনেক আগে থেকেই তার নামে বিভিন্ন ফ্যান পেজও রয়েছে। মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্সই তাকে সামাজিক মাধ্যমে জনপ্রিয় করে তুলেছে।

এনএফ৭১/এমএ/২০২১



বিষয়: শচীন ভারত


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top