• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লতা মঙ্গেশকরকে আইসিইউতে থাকতে হবে ১০ দিন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২২, ০৩:০৪

লতা মঙ্গেশকরকে আইসিইউতে থাকতে হবে ১০ দিন

মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে চিকিৎসা চলছে উপমহাদেশের খ্যাতিমান গায়িকা লতা মঙ্গেশকরকে। হাসপাতালটির পক্ষ থেকে জানানো হয়, আগামী ১০ থেকে ১২ দিন শিল্পীকে আইসিইউতে পর্যবেক্ষণেই রাখবেন চিকিৎসকরা।

করোনার পাশাপাশি লতার নিউমুনিয়া হওয়ার কথাও জানিয়েছেন চিকিৎসক। চলছে তার চিকিৎসাও। যদিও স্বস্তির খবর যে এখন পর্যন্ত অক্সিজেনের সাহায্য নিতে হয়নি এই শিল্পীকে। অক্সিজেন স্যাচুরেশনও ঠিক আছে।

এর আগে ২০১৯ সালে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। চেস্ট ইনফেকশন থেকে তার শ্বাসকষ্ট হয়েছিল। এরপর করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলছিলেন। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতেও দেখা যায়নি তাকে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top