• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কানাডার নাগরিকত্ব বাতিল করছেন অক্ষয়

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৫

সংগৃহীত

ভারত ও কানাডার দ্বৈত নাগরিক হওয়ায় ভারতের নির্বাচনে ভোট দিতে পারেন না অক্ষয় কুমার, তাই নির্বাচনের আগে প্রতিবারই বিষয়টি নিয়ে নানা তর্ক-বিতর্ক হয়। বিষয়টি নিয়ে অনেকবারই কথা বলেছেন অভিনেতা। জানিয়েছেন, কানাডার নাগরিকত্বের বিষয়টি তিনি কখনোই লুকাননি। এটা নিয়ে বারবার বিতর্ক তৈরির কোনো মানেই হয় না। তবে বিতর্কের কারণেই কানাডীয় নাগরিকত্ব বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন অক্ষয়।

আরও পড়ুন: ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে দক্ষিণ আফ্রিকা নারী দল

আজ মুক্তি পেয়েছে অক্ষয়ের নতুন সিনেমা ‘সেলফি’। ছবির প্রচারে দিন কয়েক আগে একটি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কানাডার পাসপোর্ট বাতিলের আবেদন করার কথা নিজেই জানান তিনি।

সেলফি সিনেমার গানের অংশ

অক্ষয় কুমার বলেন, ‘ভারতই আমার সবকিছু। আমার যা কিছু অর্জন সবই এ দেশ থেকে পাওয়া। দেশকে কিছু ফিরিয়ে দেওয়ার সুযোগ পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করি।’ সত্য-মিথ্যা যাচাই না করে মানুষ যখন তাঁর দেশপ্রেম নিয়ে প্রশ্ন তোলে, সেটা তাঁকে আহত করে।

‘সেলফি’ ছাড়াও চলতি বছর তাঁর ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া’ ও ‘ও মাই গড টু’ ছবি দুটি মুক্তি পাওয়ার কথা। সম্প্রতি জানা গেছে ‘হের ফিরি’র তৃতীয় কিস্তিতেও অভিনয় করবেন তিনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top