• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অনন্ত জলিলের মেয়ের বিয়ের খবর জানালেন অপু বিশ্বাস

‘সুন্দর’ বলায় বর্ষাকে যা বললেন বুবলি

রাজিউর রাহমান | প্রকাশিত: ৭ মার্চ ২০২৩, ০৬:২১

শাকিব, বুবলি, বর্ষা, অপু ও অনন্ত

ঢালিউডের চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর খোঁচাখুঁচি যেন থামছেই না! কিছু দিন পরপরই একে অপরকে খোঁচা দিচ্ছেন। ঝাঁজালো জবাবে গরম করছেন সোশাল মিডিয়া। এবার তাদের খোঁচাখুঁচিতে যোগ হলেন অনন্ত জলিলের বউ চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। গত ১৮ ঘণ্টা ধরে এই তিন নায়িকা একরকম তীর-ধনুক নিয়ে লিপ্ত রয়েছেন সোশ্যাল হ্যান্ডেলে।

শেষ ঘটনার শুরুটা যথারীতি শাকিব খানকে ঘিরে। রবিবার রাতে শাকিব খান নিজের পেজে একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে দেখা গেছে ওমানের একটি গ্রিনরুমে মঞ্চে ওঠার আগে ভিডিও কলে কথা বলছেন অপুপুত্র জয়ের সঙ্গে।

এরপরই মূলত সিট বেল্ট বেঁধে চেয়ারে বসে পড়েন বুবলী প্রত্যাশীরা। ধারণা করা হচ্ছিলো, কাউন্টার অ্যাটাকের। যেমনটা হয়েছিল জয়ের জন্মদিনকে ঘিরে বুবলী বেবিবাম্প প্রকাশ কিংবা আনন্দবাজারে অপুর ইন্টারভিউকে ঘিরে শাকিবের অফিসে বুবলীপুত্র বীরের দাবা খেলার ছবি প্রকাশ।

তবে এবার বুদ্ধিমতীর পরিচয় দিলেন বুবলী। শাকিব-জয়ের ভিডিওবার্তাটি তিনি নিজ পেজে শেয়ার দিয়ে দারুণ কথা লিখলেন- ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক...। লাভ অ্যান্ড রেসপেক্ট শাকিব খান।’

ব্যাস, পড়লো তো শাকিব-অপু বিরোধীদের মুখে ছাই! কিন্তু এই ছাইয়ে আগুন নেভেনি। বরং তাতে অবিশ্বাস্য আবহে খানিক ঘি ঢেলে দিলেন অনন্তপত্নী বর্ষা! বুবলীর পজিটিভ পোস্টের দুই ঘণ্টার মাথায় বুবলীকে ট্যাগ করে বর্ষার ভেরিফায়েড পাতায় প্রকাশ করলেন একটি ছবি। যাতে বীরকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন বুবলী। ক্যাপশনে লিখে দিলেন ‘সুন্দর’! এরজন্য বর্ষাকে ধন্যবাদও জানালেন বুবলী।

তবে এখানেই শেষ হয়নি শাকিব-অপু-বুবলীর ব্যক্তিগত জীবনের বারমুডা ট্রায়াঙ্গেল রহস্য। শাকিব, বুবলী ও বর্ষার ধারাবাহিক পোস্টের ১৫ ঘণ্টার মাথায় মোক্ষম জবাব এলো অপু বিশ্বাসের পক্ষ থেকে! যার মাধ্যমে এই গল্পে নতুন করে যুক্ত হলেন নায়ক অনন্ত জলিল।

অপু বিশ্বাস তার ভেরিফায়েড পেজে চার বছর আগের একটি ইউটিউব লিংক শেয়ার দিলেন। ক্যাপশনটা হুবহু কপি করলেন বর্ষার দেয়াল থেকে। একইভাবে লিখলেন ‘সুন্দর’! তবে বর্ষার ‘সুন্দর’ পোস্টটি বুবলীকে ট্যাগ করলেও, অপু ট্যাগ দিলেন অনন্ত জলিলকে! আর লিংকে দেখা গেলো একটি ভিডিও। যেখানে রয়েছে অনন্ত জলিলের কন্যার গায়ে হলুদের দৃশ্য! কন্যাটি বর্ষার নয়, অনন্তর প্রথম স্ত্রীর।

ভিডিওটি পোস্ট করে অপু বিশ্বাস এটাই বোঝাতে চেয়েছেন যে, বর্ষাও অনন্ত জলিলের দ্বিতীয় স্ত্রী, প্রথম নন। অনন্ত জলিলের আগে একটি বিয়ে হয়েছিল এবং সে সংসারে এই ব্যবসায়ী অভিনেতার একটি কন্যাসন্তানও আছে। যদিও বর্ষার সঙ্গে অপুর এই ঠান্ডা লড়াই নিয়ে অনন্ত জলিল এখনো কোনো মন্তব্য করেননি।

এই ঘটনার রহস্য খুঁজতে যাদের সময় লাগছে তাঁদের জন্য বলে রাখা ভালো- চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক ভালো না বর্ষার। আর সে কারণে জয়ের ভিডিও শাকিব শেয়ার করায়, বুবলীর ছবি পোস্ট করেছেন বর্ষা। আর সেই প্রতিক্রিয়ার অপু শেয়ার করেছেন চিত্রনায়ক অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সুন্দর’।

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top