• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৃজিতের সঙ্গে বিচ্ছেদের খবরে মুখ খুললেন মিথিলা

শাকিল খান | প্রকাশিত: ২৮ মে ২০২৩, ২২:৪৩

ছবি: সংগৃহীত

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দ্বিতীয়বারের মতো ঘর বেঁধেছেন পশ্চিমবঙ্গের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে। মেয়ে আইরাকে নিয়ে বেশ সুখেই আছেন এই তারকা দম্পতি।

কিন্তু হঠাৎ তাদের সেই সুখের সংসারে ভাঙনের সুর বাজছে বলে গুঞ্জন ওঠে! সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন মিথিলা। অভিনেত্রী বলেন, এই খবরের সঙ্গে সম্পৃক্ত নই আমি। খবরে কি আমার নাম আছে? এই মুহূর্তে শুটিংয়ে ব্যস্ত আছি। তাই আর কথা বাড়ানো গেল না।

এর আগে, গেল বছরের নভেম্বরে সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জন রটেছিল। সে সময় তারা বিচ্ছেদের গুঞ্জনকে ‘ভিত্তিহীন’ বলে মিথিলা জানিয়েছিলেন, কাজের সূত্রে তারা দুজনই ভিন্ন জায়গায় অবস্থান করেন। এ কারণে এখন খুব একটা তাদেরকে একসঙ্গে দেখা যায় না।

জানা গেছে, শুক্রবার (২৬ মে) নির্মাতা সৃজিতের সঙ্গে দুই মাস পর ঘর ছাড়বেন স্ত্রী! এমন শিরোনামে খবর প্রকাশ হয় ভারতীয় গণমাধ্যমে। তবে সে প্রতিবেদনে নির্মাতার ও তার স্ত্রীর নাম উল্লেখ না করলেও অনেকেই নির্মাতা সৃজিত এবং মিথিলা দম্পতিকে বোঝানো হয়েছে বলে ধারণা করছেন নেটিজেনরা। এমনকি সেই প্রতিবেদনের বরাত দিয়ে সৃজিত-মিথিলার নাম উল্লেখ করে খবরও প্রকাশ করেছে বাংলাদেশের একাধিক গণমাধ্যম।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন মিথিলা ও সৃজিত মুখার্জি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। এরপর থেকে স্বামী ও মেয়েকে নিয়ে ওপার বাংলাতেই বেশি সময় কাটিয়েছেন এই অভিনেত্রী।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top