মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

চুমু খাওয়ার দৃশ্য ভাইরাল, মুখ খুললেন জয়া

শাকিল খান | প্রকাশিত: ৮ অক্টোবর ২০২৩, ১৪:৫৬

ছবি: সংগৃহীত

নির্মাতা সৃজিত মুখার্জির সিনেমা ‘দশম অবতার’ শিগগিরই প্রকাশ হচ্ছে। সিনেমাটির ট্রেলার প্রকাশের গুঞ্জনের পর থেকেই এর অ্যাকশন, সংলাপ ও গান নিয়ে ব্যাপক আলোচনা চলছে। এদিকে ট্রেলারে থাকা অভিনেত্রী জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য নিয়ে নানা কথা বলছেন দর্শকরা।

বহুল আলোচিত সেই চুমুর দৃশ্য নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী নিজেই। জয়া বলেন, আমরা আগেও চুমু খেয়েছি। এমনকি আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমুর।

এদিকে অনির্বাণ জানান, ‘ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শট ছিল চুমু খাওয়ার। তখন জয়া বলেন, আমি বসে আছি (ঈগল চোখ’র শুটিংয়ে)। এ সময় হঠাৎ করেই একটা ছেলে (অনির্বাণের প্রথম সিনেমা ছিল) এসে আমাকে চুমু খায়।

উপস্থাপক ফের প্রশ্ন করেন ‘দশম অবতার’ সিনেমায় চুমুর দৃশ্যের জন্য কয়টা টেক লেগেছিল? জবাবে জয়া আহসান বলেন, একটা। এবারের অভিজ্ঞতা সবচেয়ে ভালো। অনির্বাণ বিয়ে করেছে, ও আরও পরিণত হয়েছে, জীবনের নতুন জার্নি। ওর এই পরিবর্তনের প্রভাব (ইতিবাচক) কাজ করতে গিয়ে অনুভব করেছি।

এদিকে অনির্বাণ সম্পর্কে জয়া জানান, তিনি নাকি অনেক প্রেশার নেন। অভিনেত্রীর ভাষ্যমতে―তার কাছে উপায় থাকলে অনির্বাণের হাত ধরে টেনে বের করে আনতেন ও বলতেন, অত ভেব না। তার মতে, অনির্বাণ এমন একজন মানুষ যার জীবন সম্পর্কে অন্যরকম আন্ডারস্ট্যান্ডিং রয়েছে। জীবনকে অন্য চোখে দেখেন অনির্বাণ।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top