• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দীঘির অন্তরঙ্গ ছবি প্রকাশ্যে

ফারহানা মির্জা | প্রকাশিত: ৯ নভেম্বর ২০২৩, ১১:০৬

ছবি : সংগৃহীত

কয়েকদিন পর পর প্রার্থনা ফারদিন দীঘির প্রেম নিয়ে সরগরম হয় নেটপাড়া। পরে তা হয় খবরের শিরোনাম।সম্প্রতি আবারো প্রেম নিয়ে আলোচনায় দীঘি।এর সূত্রপাত দুটি ছবিকে কেন্দ্র করে। মাহিমিন রাশিদ নামের একটি ছেলের সঙ্গে এমনভাবে ছবি তুলেছেন তাতে দেখা বুঝতে বাকি থাকে না যে, তারা প্রেম করছেন।

এর মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে, মাহিমিনের কাঁধে হাত দিয়ে মাথায় মাথা ঠুকে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন দীঘি। আরেকটিতে পড়ন্ত বেলায় মাহিমিনিকে জড়িয়ে ধরে সমুদ্রের দিকে তাকিয়ে আছেন দুজনে। ছবি দুটি ভাইরাল হওয়ার পর দীঘি দাবি করেন, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। মাহিমিন নাকি শুধুই তার ছোটবেলার বন্ধু।

দীঘির কথায়, ‘ছেলেটি আমার বাল্যবন্ধু। আমি মনে করি অভিনয়ের বাইরে একটা ব্যক্তিগত জীবন রয়েছে আমাদের। সেখানে আলাদা সার্কেল, পরিবারসহ ভিন্ন একটা পৃথিবী থাকে। সেসব কখনও সামনে আনি না আমরা। আর সেখান থেকেই কোনোভাবে একটা ছবি চোখে পড়েছে সবার।’ পরে এক সংবাদ সম্মেলনে ছবি দুটি নিয়ে তিনি বলেন, “ছবিটি নিয়ে কিছু জায়গায় সংবাদও হয়েছে। তাতে বলা হয়েছে ‘অন্তরঙ্গ’ ছবি। আসলে বিষয়টি মোটেও তা নয়। কেননা, অন্তরঙ্গ ছবি খুবই ভয়ংকর হয়। সেসব প্রকাশ্যে পোস্ট করা সম্ভব হয় না। আমার ফোন থেকে যে ছবি পোস্ট হবে, তা কখনও অন্তরঙ্গ হবে না। অন্তরঙ্গ সেটা হবে, যেটা আমার ফোনের গ্যালারিতে থাকবে, কিন্তু কখনও বের হবে না।”

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। যিনি শিশুশিল্পী হিসেবেই সিনেমা জগতে পা রেখেছিলেন। একসময় শাকিব খান, ডিপজলের মতো তারকাদের সঙ্গে পার্শ্বচরিত্রে অভিনয়ের পর বর্তমানে মূল চরিত্রেও কাজ করছেন তিনি। গেলো মঙ্গলবার দীঘি অভিনীত একটি মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। ‘চোখে চোখে’ শিরোনামে গানটির কথা লিখেছেন পীযূষ দাস এবং এতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ইমরান ও পূজা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top