• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাকিবকে প্রশ্নের মুখে ফেললেন বুবলী

বুবলীকে নিয়ে লজ্জিত শাকিব খান

রায়হান রাজীব | প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৪

ছবি: সংগৃহীত

ঢালিউডের আলোচিত- সমালোচিত অভিনেত্রী শবনম বুবলী। শোবিজে তাকে নিয়ে ইদানীং বেশ আলোচনা চলছে। তার ব্যক্তিগত জীবনের খবর মিডিয়ার মানুষের অজানা নয়। সবসময়ই কোন না কোনভাবে নিজেকে আলোচনায় রাখতে পছন্দ করেন এই অভিনেত্রী। বিশেষ করে শাকিব খানের সাথে বিয়ে, তাপসের সাথে প্রেমের কারণে মানুষের মুখে মুখে থাকে বুবলির নাম। এবার ফেসবুকে কাকে খোঁচা দিলেন এই অভিনেত্রী? 

গেল মাসে গানবাংলা টেলিভিশন চ্যানেলের কর্ণধার কৌশিক হাসান তাপসের সঙ্গে শবনম বুবলীর প্রেমের খবর চাউর হয়। এরপর অপু বিশ্বাসের একটি কলরেকর্ড ফাঁস হয়। এই ইস্যুতেই সাবেক স্ত্রীকে নিয়ে এবার বিষ্ফোরক মন্তব্য করলেন অভিনেতা শাকিব খান। গণমাধ্যমে তিনি দাবি করেছেন, এর আগেও অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বুবলী।

শাকিবের এই মন্তব্যের প্রেক্ষিতে সমাজমাধ্যমের পাতায় বুবলী লিখেছেন, ভূতের মুখে রাম রাম। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন। অবশ্য এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না।

বুবলী আরও লিখেছেন, মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাংয়ের সদস্যদের আমার নাম নিয়ে নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিক এর ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে।

এর আগে, সমাজমাধ্যমে বুবলীর একটি কল রেকর্ড ফাঁস হয়েছিল। শাকিবের কাছে সে প্রসঙ্গ তোলা হলে তিনি বলেন, আমার লাইফে যার কোনো অস্তিত্ব নেই, তাকে নিয়ে কোনো কথা বলতে চাই না। অনধিকার চর্চা করতে যাব কেন? অনেকেই এই ভদ্র মহিলাকে নিয়ে আমার কাছে জানতে চান, কিন্তু যে ভদ্রমহিলার অস্তিত্ব আমার লাইফে নেই, তাকে নিয়ে আমাকে প্রশ্ন করে লাভ নেই।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top