• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আমার মতো উত্তেজক নিতম্ব ওরা কখনো দেখেনি: নোরা ফাতেহি

রায়হান রাজীব | প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৪, ১৭:০৯

ছবি: সংগৃহীত

বলিউডের আবেদনময়ী নারীর মধ্যে অন্যতম সুন্দরী অভিনেত্রী নোরা ফাতেহি। নিজের রূপ আর আকর্ষণীয় শারীরিক সৌন্দর্যের জন্য গর্ব করেন নোরা। তবে এবার সেই নিয়েই চটেছেন তিনি। তবে এবার শরীর নিয়ে করলেন, বিস্ফোরক মন্তব্য। ছবি শিকারীদের উপর চটলেন অভিনেত্রী। 

সম্প্রতি মিডিয়ায় ক্ষোভ ঝেড়েছেন ‘হায় গরমি’ খ্যাত এ সেলিব্রেটি। সাক্ষাৎকারে নোরা বললেন, মনে হয় আমার মতো নিতম্ব কখনও দেখেনি ওরা। সব সময় এমন হয়।

অভিনেত্রী আরও বলেন, শুধু আমার ক্ষেত্রেই নয়, অন্য অভিনেত্রীদের ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। হয়তো তাদের নিতম্ব নির্দিষ্ট করে ক্যামেরায় দেখানো হয় না, কারণ তাদের নিতম্ব খুব একটা উত্তেজনামূলক নয়। তবে অপ্রয়োজনীয় ভাবে তাদের অন্য অঙ্গ প্রত্যঙ্গ ক্যামেরার নজরে আসে। আমার মনে হয়, এটা ক্যামেরায় নির্দিষ্ট করে দেখানোর মতো কিছু নয়। কোন দিকে নজর তাদের?

নোরা ফাতেহি জানালেন, সমাজমাধ্যমে ট্রেন্ড ধরে রাখার জন্য এই সব করা হয়। শরীরের কারণে বার বার শিরোনামে এসেছেন তিনি। তবে নিজের শরীর নিয়ে কোনও ছুতমার্গ নেই নোরার। তার কথায়, আমার শরীর সুন্দর এবং আমার সম্পদ নিয়ে আমি গর্ব বোধ করি। আমি কখনোই আমার শরীর নিয়ে লজ্জিত নই।

তবে নোরা খুব বেশি মাথা ঘামান না এই বিষয়ে। নিজের মতো করে চলাফেরা করেন। ছবিশিকারিদের এই প্রবণতা হয়তো ভুল কিন্তু সেটা আলাদা ভাবে আলোচনার বিষয়। আমি এক এক জনকে ধরে ধরে ঠিক ভুলের শিক্ষা দিতে পারব না, বললেন অভিনেত্রী।

অভিনেত্রীর থেকে নৃত্যশিল্পী হিসাবেই বেশি পরিচিত নোরা। অভিনয়ে ততটাও পোক্ত নন, তবে নাচে বিশেষ দক্ষতার সুবাদে বলিপাড়ায় পাকা জায়গা তৈরি করে নিয়েছেন নোরা। বিভিন্ন রিয়ালিটি শোতে প্রায়ই বিচারক কিংবা বিশেষ অতিথি হিসাবে দেখা যায় নোরাকে।

সম্প্রতি ডিজনি প্লাস হট স্টারের ‘ডান্স প্লাস প্রো'র মঞ্চে নিতম্বে জল ঢেলে নেচে বিতর্কে জড়িয়েছিলেন। তাঁর ডান্স অনেক সময়ই অশ্লীল তকমা পায় নেটপাড়ার কাছে। তবে সেই নিয়ে ভাবিত নন নোরা। বরং পাপারাৎজিদের নিতম্বে জুম করাটাই তাঁর গলার কাঁটা হয়ে বিঁধছে।

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top