রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সাকলায়েনের জন্য খুব খারাপ লাগছে পরীমনির

রায়হান রাজীব | প্রকাশিত: ২৬ জুন ২০২৪, ১৩:১২

ছবি: সংগৃহীত

আলোচিত- সমালোচিত চিত্রনায়িকা পরীমনি এখন টক অফ দ্য কান্ট্রি। কারণ বিতর্কিত এই নায়িকার সঙ্গে অনৈতিক সম্পর্কের জেরে চাকরি হারাতে চলেছেন গোয়েন্দা-গুলশান বিভাগের সাবেক এডিসি গোলাম সাকলায়েন। তাকে বাধ্যতামূলক অবসরে পাঠাতে সুপারিশ করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিবেদনে বলা হয়, সাকলায়েন পরীমনির বাসায় নিয়মিত রাত্রি যাপন করতে শুরু করেন। দিনে ও রাতে বিভিন্ন সময়ে পরীমণির বাসায় আসতেন সাকলায়েন। মোবাইলের ফরেনসিক রিপোর্ট দেখে এমন প্রমাণ মিলেছে।

এসব ঘটনা নিয়ে চুপচাপ ছিলেন পরীমণি। শুধু ফেসবুকে একটা পোস্ট দিয়েছেন। লিখেছেন, বাই বাই রাসেলস ভাইপার, ওয়েলকাম পরীমণি। কিন্তু এবার গণমাধ্যমে মুখ খুললেন এ লাস্যময়ী।

ঢাকাই সিনেমার এ নায়িকার দাবি, কেবল সম্পর্কে কারণে চাকরি যাবে তা হতে পারে না। সাকলায়েনের জন্য খারাপ লাগছে, সে ব্যক্তিগত আক্রোশের শিকার! তাকে সরানোর জন্য আমাকে জড়িয়ে অদ্ভুত কিছু কারণ দাঁড় করানো হচ্ছে। আমার মনে হয়, সে ব্যক্তিগত আক্রোশের শিকার।

গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে পরীমনি বলেন, সাধারণত যে ট্যালেন্ট, সফল হয়-তার পেছনে অনেকেই লেগে থাকে। এটা নতুন কিছু নয়। নিঃসন্দেহে সাকলায়েন একজন ট্যালেন্ট ও সফল মানুষ, ওর পেছনেও অনেকে হয়তো লেগেছিল। তার এখনকার বরখাস্ত হওয়ার ব্যাপারটা খুবই অদ্ভুত। সাকলায়েনের প্রতি নিঃসন্দেহে অন্যায় হয়েছে।

সাকলায়েনের চাকরি হারানো বিষয়ে কথা বলতে একরকম নারাজ পরীমণি। তিনি বলেন, বিষয়টি যদি ব্যক্তিগত পর্যায়ে আসে, তখন আমি কথা বলব। এখনও মনে হয় না আমার কোনো কথা বলার দরকার আছে। যেহেতু তার বিষয়েও আমি এখন পর্যন্ত কিছু বলিনি, আমার বলার মতো পরিস্থিতি আসেও নাই বা আমি কোনো রকম বাধ্যও হইনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top