• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৃজিত-মিথিলার রোমান্স

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২১, ১৯:১৩

সৃজিত-মিথিলার রোমান্স

কাজে হাজারো ব্যস্ততা, তবুও তার মাঝে স্ত্রী ও মেয়ের সঙ্গে সময় কাটানোর সুযোগ ছাড়েন না পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সম্প্রতি স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নিয়ে গঙ্গা ভ্রমণে গিয়েছিলেন পরিচালক। পরিচালক স্বামী সৃজিতের সঙ্গে গঙ্গা ভ্রমণের নানান মুহূর্ত ওঠে এসেছে অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলার ফেসবুক পেজে।

 

গঙ্গা ভ্রমণের ছবিগুলো দুটি ধাপে পোস্ট করেছেন মিথিলা। সোমবার (৮ ফেব্রুয়ারি) বেশকিছু ছবি পোস্ট করে মিথিলা ক্যাপশনে লেখেন, 'Ganga kinaare...'। মঙ্গলবার আরও কিছু ছবি দিয়ে মিথিলা লেখেন, 'More from the Ganges and Howrah Bridge'।গঙ্গা পারে রোম্যান্সে মগ্ন সৃজিত-মিথিলার ছবিগুলি তুলে দিয়েছেন অভিরূপ গুহ রায়।

 

 

গঙ্গায় নৌকা ভ্রমণে রাফিয়াত রশিদ মিথিলা।

এনএফ৭১/ফামি/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top