• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৬ কোটি! দামের পোশাক নিয়ে প্রভাস রাধে শ্যাম-এ

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ১৯:২৮

রাধে শ্যাম ছবিতে পূজা ও প্রভাস

ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস। ব্লকবাস্টার ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজির পর সর্বভারতীয় তারকা বনে গেছেন তিনি। তাই তাঁর নতুন সিনেমাসহ যেকোনো বিষয় নিয়ে ভক্তকুলে আগ্রহের কমতি নেই।

প্রভাসের বহুল প্রতীক্ষিত রোমান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’। ভালোবাসা দিবসে এ সিনেমায় নিজের ঝলক দেখিয়ে ভক্তদের উজ্জীবিত করেছিলেন এ সুপারস্টার। সেই ২০১১ সালে তেলেগু হিট ‘মিস্টার পারফেক্ট’ দিয়ে রোমান্টিক হিরো হিসেবে নজর কেড়েছিলেন প্রভাস। এক দশক প্রতীক্ষার পর ফের সেই রূপে ‘রাধে শ্যাম’ সিনেমায় হাজির হচ্ছেন তিনি। আর এ সিনেমায় প্রভাসের নায়িকা পূজা হেগড়ে। ‘রাধে শ্যাম’ সিনেমায় শুধু প্রভাসের পোশাক-পরিচ্ছদের জন্য ব্যয় ছয় কোটি রুপি। একই খবর ছেপেছে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলাও। সিনেমায় দর্শকের জাদুকরি অভিজ্ঞতার জন্য কোনো ছাড় দিতে চান না প্রযোজকেরা। পোস্টার থেকে টিজার সে প্রমাণ দেয়। ইউরোপের দারুণ সব লোকেশনে সিনেমার শুটিং হয়েছে আর প্রভাসের স্টাইলিশ পোশাক প্রতি দৃষ্টি আকর্ষণ করেছে সিনেপ্রেমীদের। সিনেমায় সত্তর দশকের ঐতিহ্যিক পোশাকে দেখা যাবে প্রভাসকে, যে পোশাক এখন সহজলভ্য নয়। কস্টিউমের বিবেচনায়, ‘রাধে শ্যাম’ প্রভাসের অন্যতম ব্যয়বহুল প্রকল্প।

এক দশক পর রোমান্টিক সিনেমায় দেখা যাবে প্রভাসকে। সবশেষ সিনেমাগুলোতে প্রভাসকে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে আর রোমান্টিক দৃশ্যে সবশেষ দেখা গেছে ‘মিস্টার পারফেক্ট’ সিনেমায়। অবশ্য ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডার্লিং’ সিনেমায় লাভার বয় হিসেবে দেখা যায় প্রভাসকে। যা হোক, ‘রাধে শ্যাম’ বহুভাষিক সিনেমা। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার এবং পরিবেশন করছেন গুলশান কুমার ও টি-সিরিজ। ইউভি ক্রিয়েশনসের ব্যানারে এটি নির্মাণ হচ্ছে। সিনেমার কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন প্রভাস ও পূজা হেজ। সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার, বামসি ও প্রমোদ।

এনএফ৭১/ফামি/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top