• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আবারও মা হচ্ছেন ‘ওয়ান্ডার ওম্যান’

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৩ মার্চ ২০২১, ১৫:৩৬

ওয়ান্ডার ওম্যান গ্যাল গ্যাডট

গেল বছরের ২৫ ডিসেম্বর এইচবিও ম্যাক্সে মুক্তি পায় ‘ওয়ান্ডার ওম্যান : ১৯৮৪’। মুক্তির প্রথম সপ্তাহেই এইচবিও’র সর্বোচ্চ ভিউ হওয়া সিনেমার তালিকার ১ নম্বরে উঠে আসে। হলে মুক্তির পরও ছবিটি দারুণ সাফল্য পায়। প্রশংসিত হয় নাম ভূমিকায় অভিনয় করা গ্যাল গ্যাডটের অভিনয়।

সাফল্যের এই চমৎকার সময়টিতে আরও এক দারুণ খবর দিলেন গ্যাল গ্যাডট। ৩য়বার মা হতে চলেছেন তিনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নিজেই সে খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘ওয়ান্ডার ওম্যান’।

প্রসঙ্গত, মাঝেমধ্যেই নিজের পরিবার এবং কাছের মানুষদের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন গ্যাল। গত সেপ্টেম্বর মাসে ১২তম বিবাহবার্ষিকীতে জ্যারনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।


এনএফ৭১/জেএস/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top