• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অভিনয় ছেড়ে ইসলাম ধর্মে মন

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১, ১৭:১৭

ছবি:  সংগৃহীত

ভারতীয় টিভি তারকা সাকিব খান অভিনয়-ক্যারিয়ার ছেড়ে ইসলাম ধর্মে মন দিয়েছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ঘোষণা দেন তিনি। এর আগে বলিউড অভিনেত্রী সানা খান শোবিজ ছেড়ে দ্বীনের পথে পা বাড়ান।

টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে জানা যায়, শোবিজ ছাড়ার ঘোষণা দিয়ে সাকিব লিখেছেন, তিনি আর কখনও মডেলিং ও অভিনয় করবেন না। লেখেন, ‘এমন নয় যে আমার হাতে কাজ নেই বলে অভিনয় ছাড়ছি। আমার হাতে ভালো ভালো প্রজেক্ট রয়েছে। কিন্তু এতে আল্লাহর সায় নেই... তিনিই সর্বশ্রেষ্ঠ পরিকল্পনাকারী।’এই অভিনেতা ভক্তদের উদ্দেশে বলেছেন, ইচ্ছা বা অনিচ্ছাকৃতভাবে কারও মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দিতে। দীর্ঘ স্ট্যাটাসে সাকিব খান যে বক্তব্য দিয়েছেন, সেখানে টুপি পরে পবিত্র কোরআন শরিফ হাতে নিজের একটি স্থিরচিত্র যুক্ত করেছেন। এর আগে গেল বছরের অক্টোবর ১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টানেন বলিউড অভিনেত্রী সানা খান। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি জানান, গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান। এই ঘোষণার মাস না গড়াতেই ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন সানা। পাত্র ভারতের গুজরাটের সুরাটের বাসিন্দা মুফতি আনাস।

সে সময় সানা বলেছিলেন, ‘ইহলোকে আল্লাহর আদেশ মেনে চললে পরলোকে সুখ হয়। জীবনের যশ, খ্যাতি, ধন-দৌলত উপার্জন তাই একমাত্র লক্ষ্য হওয়া উচিত নয়। লোভের জীবন ত্যাগ করে মনুষ্যত্বের পথে চলা উচিত। তাই আমিও সেই পথে চলব বলে ঠিক করেছি। সৃষ্টিকর্তার নির্দেশ পালন করব। সবাই প্রার্থনা করুন, আল্লাহ যাতে আমাকে পথ দেখান এবং মানুষকে সেবা করার শক্তি জোগান।২০০৫ সালে ক্যারিয়ার শুরু করেন সানা। বিভিন্ন বিজ্ঞাপনে পরিচিত মুখ হয়ে ওঠেন। এরপর তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালাম ভাষার একাধিক ছবিতে দেখা যায় তাঁকে। ২০১২ সালে রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নেওয়ার পর তুমুল জনপ্রিয়তা পান সানা। তবে এখন সানার ব্রত সৃষ্টিকর্তার সান্নিধ্য।

এনএফ৭১/ফামি/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top