রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সাবরিনার প্রতারণা মামলার প্রতিবেদন ১২ ডিসেম্বর

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২ নভেম্বর ২০২০, ১৬:১৭

নিজস্ব প্রতিবেদক:

ডা. সাবরিনা শারমিনের বিরুদ্ধে ইসি’র দায়ের করা প্রতারণার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ১২ ডিসেম্বর ধার্য করেছেন আদালত।

সোমবার(২ নভেম্বর) এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার এসআই মইনুল ইসলাম প্রতিবেদনটি দাখিল করতে পারেনি। এজন্য ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী প্রতিবেদন দাখিলের এ নতুন তারিখ ঠিক করেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, ডা. সাবরিনার ২ টি এনআইডি কার্ড সক্রিয়। দুদক বিষয়টি টের পাওয়ার পর বিস্তারিত জানতে ইসির কাছে তথ্য চেয়েছে। সাবরিনা ২০১৬ সালের ভোটার তালিকা হালনাগাদের সময় ২য় বারের মতন ভোটার হন। তিনি প্রথমে ভোটার হন সাবরীনা শারমিন হোসেন নামে। একটিতে জন্ম তারিখ দেওয়া ১৯৭৮ সালের ২ ডিসেম্বর। অন্যটিতে ১৯৮৩ সালের ২ ডিসেম্বর। প্রথমটিতে স্বামীর নাম লেখা হয়েছে আর এইচ হক। আর দ্বিতীয়টিতে স্বামীর নাম লেখা হয়েছে আরিফুল চৌধুরী।

প্রসঙ্গত, ৩০ আগস্ট গুলশান থানায় মামলা করেন নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া। তারপর ৩ সেপ্টেম্বর আদালত ডা. সাবরিনার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে গত ১৪ সেপ্টেম্বর এ মামলাটিতে তাকে কারাগারে পাঠানো হয়। বর্তমানে তিনি কারাগারে আছেন।

এনএফ৭১/জেএস/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top