• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মামুনুল হকের মামলার সাক্ষ্য গ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২১, ২৩:২০

মামুনুল হকের মামলার সাক্ষ্য গ্রহণ শুরু

ধর্ষণ মামলায় সাক্ষ্য গ্রহণের জন্য আদালতে আনা হয়েছে হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হককে। সোমবার (১৩ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয় তাকে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিবুদ্দিন আহমেদ জানান, এদিন বেলা ১১টায় বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে এই সাক্ষগ্রহণ শুরু হবে। মামুনুল হকের বিরুদ্ধে চারজনের সাক্ষ্য নেওয়া হবে।

এর আগে, ২৪ নভেম্বর প্রথম দফায় মামুনুল হকের উপস্থিতিতে সাক্ষ্য গ্রহণ করা হয় ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার। তারও আগে ৩ নভেম্বর মামুনুল হকের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলার বিচার কাজ শুরুর আদেশ প্রদান করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top