• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জনগণের কথা চিন্তা করে না সরকার : মির্জা ফখরুল

ঠাকুরগাঁও থেকে | প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২১, ২২:২২

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আ'লীগ সরকারের একমাত্র চিন্তা তারা কী করে ধনী হবে, বিদেশে বাসা করবে, বিদেশে টাকা পাচার করবে। সাধারণ মানুষের কথা চিন্তা করে না সরকার। এমনটাই বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাস ভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এক মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, সরকারের উচিত হবে পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। সেই সাথে জনগণকে ভোট দেয়ার সুযোগ করে দেয়া। তবে এই নির্বাচন হবে একটা নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায়।

আসন্ন পৌরসভার ৪র্থ ধাপের নির্বাচনে ধানের শীষের প্রতি জনগণের ব্যাপক সমর্থন দেখা যায় এমনি দাবি করে তিনি বলেন, আমারা বিশ্বাস করি যদি সুষ্ঠু নির্বাচন হয়, ভোটাররা যদি ভোট কেন্দ্রে যেতে পারে, ভোট দিতে পারে, ভোট চুরি ও ডাকাতি করে যদি না নেয়া হয় তাহলে অবশ্যই বিএনপির মনোনীত প্রার্থী জয়লাভ করবে।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত যে কয়েকটি পৌরসভার নির্বাচন দেখেছি প্রায় বেশিরভাগ কেন্দ্রেই আ'লীগের সন্ত্রাসীরা ভোট ডাকাতি করে নিয়েছে ঠিক ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতো।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top