• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


থার্টিফার্স্ট নাইটে ছিনতাইয়ের পরিকল্পনা

রাজধানীতে গ্রেপ্তার ২৫ ছিনতাইকারী

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৯:৩৪

গ্রেপ্তার

রাজধানীতে থার্টিফার্স্ট নাইট ঘিরে ছিনতাইয়ের পরিকল্পনা করছিলো একটি চক্র। তাদের প্রধানসহ ২৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত র‌্যাব-৩ এর কয়েকটি দল একযোগে রাজধানীর পল্টন, মতিঝিল, শাহবাগ, মুগদা, ওয়ারী, খিলগাঁও ও শাহজাহানপুর এলাকায় অভিযান পরিচালনা করে এই ছনিতাইকারীদের গ্রেপ্তার করে।

র‌্যাব-৩ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, উৎসবের আমেজ তৈরি হওয়ায় কয়েক দিন আগে থেকেই সক্রিয় হয়ে ওঠে এ চক্র। সাধারণত তারা লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, রেলস্টেশন, রেস্তোরাঁ ও বিভিন্ন অনুষ্ঠানস্থলের আশপাশে ঘোরাফেরা করে। এ ছাড়া রাজধানীর অলিগলিতেও ওতপেতে থাকে। সুযোগ পাওয়া মাত্রই পথচারী, রিকশা আরোহী, যানজটে থাকা সিএনজিচালিত অটোরিকশার যাত্রীদের ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে সব কিছু কেড়ে নেয়।

তিনি জানান, থার্টিফাস্ট নাইটে যারা বাসার বাইরে বের হবেন তাদের থেকে ছিনতাইয়ের পরিকল্পনা করেছিলো এই চক্রটি। রাজধানীতে নতুন বর্ষ উদযাপনের জন্য যখন উৎসবের আমেজ তৈরি হবে তখনই সংঘবদ্ধ এ চক্রটির ছিনতাইয়ে নামার পরিকল্পনা ছিলো।

আরও পড়ুন: পেলের মৃত্যুতে ফুটবল তারকাদের শোক বার্তা

রাজধানীজুড়ে ছিনতাইকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চলবে জানিয়ে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আমাদের অভিযান চলমান থাকবে। রাজধানীর মানুষ যাতে নির্বিঘ্নে বাসায় ফিরতে পারে আমাদের সেই ব্যবস্থাই থাকবে। যদি কোনো অনাকাঙ্খিত ঘটনা ঘটে তবে অবশ্যই যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top