ইউএনওকে হত্যার হুমকি উপজেলা চেয়ারম্যানের

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০, ১২:৫০

লালমনিরহাট থেকে:

হত্যার হুমকি দেয়ার অভিযোগে উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন।

রোববার (১৫ নভেম্বর) আদিতমারী থানায় আলাদা দুইটি ডায়েরি করা হয়েছে বলে সাংবাদিক দের নিশ্চিত করেছেন ওসি (তদন্ত) সাইফুল ইসলাম।

তিনি জানান, ডায়রিতে উল্লেখ করা হয়েছে সে দিন স্থানীয় উপজেলা পরিষদের ভিজিডি ও মাতৃত্ব কালীন ভাতার মাসিক সাধারণ সভায় তালিকা চলাকালে উপজেলা চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস নিজের ভাগ দাবি করেন। এ সময় নিয়ম অনুসারে তালিকা প্রস্তুত করার জন্য বলা হলে উপজেলা চেয়ারম্যান অনেক ক্ষিপ্ত হয়ে সভা ছেড়ে চলে আসেন। তারপর তিনি তার ব্যক্তিগত সহকারীকে ইউএনও অফিসের সিসিটিভি ক্যামেরার সংযোগটি খুলে ফেলার নির্দেশ দেন। এসময় তিনি ইউএনও মনসুরকে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং তাকে হুমকি দিয়ে আদিতমারী উপজেলা থেকে বের করে দেয়ার কথা বলেন।

অপর একটি ডায়রিতে উপজেলা চেয়ারম্যান ফারুকের বিরুদ্ধে সরকারি গুরুত্ব পূর্ণ নথি গায়েব এবং সরকারি চেক বইয়ের ১৯টি পাতা ছিঁড়ে ফেলারও অভিযোগ আনা হয়েছে।

এদিকে আদিতমারী উপজেলা চেয়ারম্যান ফারুক এই সব অভিযোগ অস্বীকার করে জানান “আমাকে ফাঁসাতেই ইউএনও অফিসার এই ষড়যন্ত্র করেছে। আমি এমন কোন আচরণ করিনি। সব তথ্য মিথ্যা ও বানোয়াট।”

এনএফ৭১/আরওয়াই/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top