রংপুরে দালাল চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২০, ১৬:২৪

রংপুর থেকে:

মেট্রোপলিটন কোতোয়ালী থানাধীন মেডিকেল মোড় (বাসস্ট্যান্ড) এর সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে দালাল চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর ) দুপুর পৌনে এক টায় দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- হাজীরহাট ২ নং ওয়ার্ডের বারোঘরিয়ার উত্তম এলাকার মোঃ হোসেনের ছেলে হেলাল মিয়া, নীলফামারীর কিশোরগঞ্জের গারাগ্রাম এলাকার শহিদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম, হাজীরহাট ২ নং ওয়ার্ডের সিও বাজার উত্তম চওরা পাড়ার মনতাজ আলীর ছেলে মশিউর রহমানএবং তারাগঞ্জ ইকরচালী দোহা জারী বারই পাড়া এলাকার কান্দুরা বর্মণের ছেলে মিলন রায়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ এর উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায় ডিবি’র একটি দল এ অভিযান চালিয়ে রংপুর মেডিকেল মোড়স্থ বাসস্ট্যান্ডে সামনে বিভিন্ন এলাকা থেকে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের লোকজনের সাথে প্রকাশ্যে রাস্তায় ভয়ভীতি প্রদর্শন করার অপরাধে দালাল চক্রের ৪ জন সদস্যকে গ্রেপ্তার করে।

পরে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আরপিএমপি কোতয়ালী থানায় নন-এফ.আই.আর প্রসিকিউশন দাখিল প্রক্রিয়াধীন বলে জানা যায়।

উল্লেখ্য যে রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ধরনের অবৈধ কার্যক্রম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আরপিএমপি গোয়েন্দা বিভাগ (ডিবি) টিমের অভিযান অব্যাহত থাকবে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এনএফ৭১/জেএস/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top