• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিশ্বকাপজয়ী দলের সবাইকে স্বর্ণের আইফোন উপহার দিলেন মেসি

শাকিল খান | প্রকাশিত: ৩ মার্চ ২০২৩, ০২:২৪

মেসি উপহার  দিলেন  স্বর্ণের আইফোন

আর্জেন্টিনা জাতীয় দলের সদস্যদের প্রতি মেসি নিজের ভালোবাসাটা বুঝিয়ে দিলেন একটু অন্যভাবে। কারণ কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া আর্জেন্টিনা দলের সবাইকে স্বর্ণের প্রলেপ দেওয়া বিশেষ মডেলের আইফোন ১৪ মুঠোফোন উপহার দিয়েছেন মেসি। এই উপহারের তালিকা থেকে বাদ পড়েনি আর্জেন্টিনা দলের কোচিং স্টাফও।

 উপহারে পেছনে মেসিকে মোট ২ লাখ ১০ হাজার ডলার খরচ করতে হয়েছে। আর্জেন্টাইন সুপারস্টারকে এই বিশেষ আইফোন সরবরাহ করেছে আইডিজাইন গোল্ড। এ বিষয়ে প্রধান নির্বাহী কর্মকর্তা বেনজামিন লিওনস সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে লিখেছেন, বিশ্বকাপ ফাইনাল জেতায় লিওনেল মেসিকে তার সতীর্থ ও স্টাফদের জন্য ৩৫টি সোনার আইফোন  উপহার দেওয়া ছিল সম্মানের ব্যাপার।

 ছবিতে দেখা যায়, সোনায় মোড়ানো মুঠোফোনগুলোর পেছনে আর্জেন্টিনার তিনবার বিশ্বকাপ জয়ের প্রতীক হিসেবে তিনটি তারকা, আর্জেন্টিনা ফুটবল দলের লোগো, খেলোয়াড়দের নাম ও জার্সি নম্বর খোদাই করা হয়েছে। সতীর্থদের উপহার দেওয়ার পাশাপাশি নিজের জন্যও সোনায় মোড়ানো আরেকটি আইফোন কিনেছেন মেসি।

’বলাবাহুল্য, আইডিজাইন গোল্ডের সঙ্গে তারকা ফুটবলারদের সম্পর্ক নতুন নয়। এই জগতের অনেক তারকাই প্রতিষ্ঠানটির সেবা নেন। প্যারিসে লিওনেল মেসির বাসায় ফোনগুলো উপহার দেওয়া হয়। বেনজামিন লিওনস টিওয়াইসি স্পোর্টসকে বলেছেন, ‘লিওনেল মেসি শুধু সর্বকালের সেরাই (ফুটবলার) নন, তিনি আমাদের অন্যতম অনুগত গ্রাহকও। বিশ্বকাপ জয়ের পর তিনি আমাদের সঙ্গে যোগাযোগ করেন। বলেছিলেন, এই অবিশ্বাস্য বিজয় উদ্‌যাপন করতে তিনি বিশেষ উপহার চান। তবে ঘড়ির মতো সাধারণত যেসব উপহার দেওয়া হয়, তেমন কিছু চাননি। আমি তাই (ফোনের) পরামর্শটা দেওয়ার পর তিনি পছন্দ করেন। ’

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top