• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাকিস্তানের বিপক্ষে আফগান দলেও আসলো চমক

শাকিল খান | প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ১৮:৫২

ছবি: সংগৃহীত

শুক্রবার থেকে শুরু হচ্ছে পাকিস্তান ও আফগানিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ । আর এই সিরিজকে সামনে রেখে মঙ্গলবার ১৭ সদস্যের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

সিরিজে আফগানিস্তানকে নেতৃত্ব দিবেন তারকা স্পিনার রশিদ খান। এক সিরিজে বাইরে থাকার পর আফগানিস্তান টি-টোয়েন্টি দলে ফিরেছেন অলরাউন্ডার মোহাম্মদ নবি। তবে বাদ পড়েছেন সিনিয়র ব্যাটসম্যান রহমত শাহ ও হযরতউল্লাহ জাজাই। তাছাড়াও কায়েস আহমেদ, দারউইশ রাসুলি ও মোহাম্মদ সালিমও দল থেকে বাদ পড়েছে।

পাকিস্তান এই সিরিজের জন্য দল ঘোষনা দিয়েছে গত সপ্তাহে। বিশ্রাম দিয়েছে বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ ও ফখর জামানকে। দলকে নেতৃত্ব দেবেন শাদাব খান।

আফগানিস্তান স্কোয়াড:

রশিদ খান (অধিনায়ক), রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), উসমান গনি, ইব্রাহিম জাদরান, সেদিকুল্লাহ অটল, নাজিবুল্লাহ জাদরান, আফসার জাজাই, করিম জানাত, মোহাম্মদ নবী, আজমাতুল্লাহ ওমরজাই, গুলবাদিন নায়েব, নাভিন উল হক, শরফুদ্দিন আশরাফ, নূর আহমেদ, মুজিব উর রহমান, ফরিদ আহমদ ও ফজলহক ফারুকী।

রিজার্ভ খেলোয়াড়:

নিজাত মাসুদ, জহির খান ও নাঙ্গিয়াল খারোতি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top