• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শান্তর পারফরম্যান্স নিয়ে যা বললেন পাপন

শাকিল খান | প্রকাশিত: ২১ মে ২০২৩, ২১:২০

ছবি: সংগৃহীত

জাতীয় দলে অভিষেকের পর থেকে ব্যর্থ সময় কাটিয়েছেন ব্যাটার নাজমুল হোসেন শান্ত। তবে খারাপ সময়কে পেছনে ফেলে নতুন করে নিজেকে সাজাচ্ছেন এই টাইগার ব্যাটার। সম্প্রতি সময় দলে গুরুত্বপূর্ণ ভূমিকাও পালন করছেন তিনি। তবে এতেও খুশি নন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি শান্তর কাছে আরও ভালো এবং ধারাবাহিক পারফরম্যান্স আসা করেন। তার মতে, এক ম্যাচে সেঞ্চুরি হাঁকানোর চেয়ে ব্যাট হাতে ধারাবাহিক হওয়াটা বেশি জরুরি।

চলতি মাসের শুরুতে ফিরতি সফরে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ গিয়েছিল ইংল্যান্ডে। সেখানে টাইগারদের মধ্যে সেরা ব্যাটার নির্বাচিত হন শান্ত। ৩ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ১ সেঞ্চুরিতে ১৯৬ রান। এটি তার ওয়ানডে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিও বটে। যদিও শেষ ওয়ানডে ভালো শুরুর পরও ইনিংস বড় করতে পারেননি, ৩৫ রানেই সাজঘরে ফেরেন শান্ত।

গতকাল শনিবার ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) বার্ষিক সাধারণসভা (এজিএম) ও কাউন্সিলকে ঘিরে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বসেছিল সাবেক এবং নতুন ক্রিকেটারদের মিলনমেলা। এ সময় উপস্থিত ছিলেন বিসিবি প্রধানও। সেখানে তাকে কিছু সময়ের জন্য দেখা যায় শান্তর সঙ্গে, তখনিই তিনি শান্তর কাছে নিজের প্রত্যাশার কথা জানিয়েছেন। পরে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় বিভিন্ন প্রসঙ্গের সঙ্গে শান্তর সঙ্গে তার বলা কথারও বিষয়টি উঠে আসে।

পাপন বলেন, ‘শান্ত আয়ারল্যান্ড সিরিজে ভালো খেলেছে। আমি সঙ্গে সঙ্গে তাকে ফোন করে জানিয়েছি, তুমি খুব ভালো খেলেছো। আমি শেষ ম্যাচটা না দেখে চলে এসেছিলাম। আজকে দেখা হওয়ার পরে ওকে আবার বলেছি, একটা ১০০-র পরে আরেকটা মিনিমাম ৫০ না হলে ঐ ১০০-র কোনো দাম নেই। তার মানে তাকে নিয়মিতই পারফরম্যান্স করতে হবে।’

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top